শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

বাড়ীখলা গ্রামের আলোচিত সেই ইউপি সদস্যের বিরুদ্ধে এবার বউ ভাগানোর অভিযোগ উঠেছে

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ২৮ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 5333 বার

বাড়ীখলা গ্রামের আলোচিত সেই ইউপি সদস্যের বিরুদ্ধে এবার বউ ভাগানোর অভিযোগ উঠেছে

উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাড়িখলা গ্রামের আলোচিত সেই ইউপি সদস্য গিয়াস উদ্দিনের বিরুদ্ধে  এবার বউ ভাগানোর অভিযোগ উঠেছে। ওই এলাকার গৃবধু দুই সন্তানের জননী পপি আক্তার(২৬) ও গিয়াস উদ্দিন পরকিয়ার টানে নিরুদ্দেশ  উল্ল্যেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন পপির শুশুর মদন মিয়া।
এছাড়াও  গত ২৫ জুলাই ১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ থানা পুলিশের হাতে আটকের পর আলোচনায় চলে আসে এ ওয়ার্ড সদস্য।  মাদকের মামলায় কয়েকদিন হাজতবাস কাটিয়ে গত মাসে জামিনে বেরিয়ে আসে বলে এলাকার সুত্র জানায়।
ইয়াবা ট্যাবলেট সহ আটকের তিন মাস পর ওই ইউপি সদস্য এবার  অন্যের বউ নিয়ে পালিয়েছে  বলে অভিযুক্ত হলেন। ওই গ্রামের প্রবাসী শাহিন মিয়ার স্ত্রী ২ সন্তানের জননী পপি আক্তারের সাথে গিয়াসের পরকিয়া সম্পর্কের টানে নগত টাকা পয়সা নিয়ে উদাও উল্ল্যেখ  করে মদন মিয়া গতকাল বৃহস্পতিবার (২৭/১০) রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগে আরো উল্ল্যেখ করেন, গিয়াস তার প্রতিবেশি। গিয়াসকে মাদক ব্যবসায়ী ও  নেশাগ্রস্থ আখ্যায়ীত করে তিনি উল্ল্যেখ করেন, তার ছেলে প্রবাসে থাকায় এ সুযোগে গিয়াস ও তার পুত্রবধুর সাথে  পরকিয়ায় জড়িয়ে পরে। বিষয়টি টের পেলে পপির শাশুরী তাকে সু-পথে আসার পরামর্শ দিলে এ নিয়ে বউ শাশুরির তর্ক বাধে।
এ ঘটনায় গত পরশুদিন মঙ্গলবার রাতে ঘরের আসবাব পত্র ভাংচুর করে পপি আক্তার। মদন মিয়া লিখিত ওই অভিযোগে আরো উল্ল্যেখ করেন, পরিকল্পনা করে গিয়াস তার পুত্রবধু পপি  ও তার ছেলের পাঠানো  স্বর্নালংকার ও নগদ টাকা (আনুমানিক সাড়ে তিন লাখ টাকা) নিয়ে পালিয়ে গেছে।
এ সময় পপির মা মাসুদা বেগম বাধা দিতে গেলে গিয়াস তাকে মেরে ফেলার ভয় দেখিয়ে ধাক্কা দিয়ে চম্পট দেয় বলে জানান মাসুদা বেগম।
এ সময় পপি তার তিন বছরের বাচ্চা রাফীদকে সাথে নিয়ে যেতে চাইলে গিয়াস তাকে ছিটকে দুরে ফেলে দেন বলে এ প্রতিবেদককে জানান তিনি।
উল্ল্যেখ্য, এ ঘটনাটি নিয়ে এলাকায় আলোচনার ঝড় উঠলে  পপির মা পপিকে  ঢাকায় নিয়ে যাবার উদ্যেশে মেয়ের শুশুর বাড়িতে বেড়াতে এসে এ ঘটনার সম্মুখীন হন।

Facebook Comments Box


এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26223 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০