শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

বিদ্যাকুট ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসী মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিলেন

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 3020 বার

বিদ্যাকুট ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসী মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিলেন

উপজেলার বিদ্যাকুট ইউনিয়নকে মাদক মুক্ত এবং যে কোন অপরাধ দমনে সোচ্চার হুশিয়ার দিয়েছিলেন চেয়ারম্যান ভিপি এনাম। তিনি চেয়ারম্যান নির্বাচিত হবার পর চলতি বছরের সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়ে তার পরিষদ ভবন কক্ষ্যে আয়োজিত এক সভায় মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করেন। তিনি ওই সভায় হুঁশিয়ারি দিয়ে মাদক সেবনকারী, ব্যবসায়ী, বহনকারী কাউকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছিলেন। এ বিষয়ের উপর নবীনগর টুয়েন্টি ফোর ডটকম সাইটে বিদ্যাকূট ইউনিয়নকে মাদকমুক্ত করার লক্ষে চেয়ারম্যানের জেহাদ ঘোষনাবিদ্যাকূট ইউনিয়নকে মাদকমুক্ত করার লক্ষে চেয়ারম্যানের জেহাদ ঘোষনা শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।
ইতোমধ্যে দফায় দফায় বিভিন্ন ওয়ার্ডে এ বিষয়ের উপর সভা কার্যক্রমগুলো ব্যপক প্রসংশনীয় হয়ে উঠেছে। এ ধারাবাহিকতায় উক্ত ইউনিয়নে সচেতন ব্যক্তিদের নিয়ে এ কর্মকান্ডে সংশ্লীষ্ঠদের তালিকা প্রকাশ করে ভিপি এনাম। তালিকা শেষে অপরাধিদের সু-পথে ফেরার পরামর্শ দেয়া হয়। এর পরেও এলাকায় অনেকে গোপনে চুরি, ছিনতাই, মাদক ব্যবসা পরিচালনা করার অভিযোগে গতকাল বুধবার বিকালে এলাকাবাসী চেয়ারম্যানকে সাথে নিয়ে এলাকার জনৈক আবু কালামের বাড়ির সামনে থেকে পিচ্চি সোহেলকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
চেয়ারম্যান এনাম জানান, সোহেলকে একাদিক বার নিষেদ করার পরও এলাকায় ইয়াবা বিক্রি করার অভিযোগ পায়। গতকাল সে এলাকাবাসীর তাড়া খেয়ে হাতে থাকা ইয়াবার প্যাকেট পুকুরের পানিতে ছুড়ে ফেলে দেয়। আটকের পর সোহেলকে শিবপুর পুলিশ ফাড়িতে নিয়ে আসা হয়। সেখান থেকে থানায় এনে তার বিরুদ্ধে মাদক আইনে মামলায় আজ সকালে কোর্টে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, সোহেলের বাবা করম আলী ও তার মা সিলেটে বেকারির কাজে নিয়োজিত থাকায় সে একাই এলাকায় থেকে মাদক ব্যবসা, চুরি করে বলে জানায় এলাকাবাসী।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25655 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০