শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

বিদ্যাকূট ইউনিয়নকে মাদকমুক্ত করার লক্ষে চেয়ারম্যানের জেহাদ ঘোষনা

ডেস্ক রিপোর্ট | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 4245 বার

বিদ্যাকূট ইউনিয়নকে মাদকমুক্ত করার লক্ষে চেয়ারম্যানের জেহাদ ঘোষনা

নবীনগর উপজেলার বিদ্যাকূট ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক(ভিপি এনাম) মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করেছেন। তিনি গতকাল ইউনিয়ন পরিষদের ভবন কক্ষে আয়োজিত এক সভায় এ হুঁশিয়ারি দেন। তিনি বলেন, মাদক সেবনকারী, ব্যবসায়ী ও বহনকারী এদের কারো ব্যাপারে কোন ছাড় নেই। মাদকের সাথে সম্পৃক্ত যেই হোক তাদের আইনের আওতায় সোপর্দ করা হবে। এ সময় বিভিন্ন ওয়ার্ডের সদস্যগন, স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ ও ইউনিয়নের বাসিন্দারা উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, এলাকায় গুটিকয়েক ব্যক্তি  ইয়াবা, গাঁজা, মদ বিক্রি করে সমাজকে কলুষিত করছেন, তাদের প্রতি কঠোর হুঁশিয়ারী করে বলতে চাই আমি এনাম কাউকে ছাড় দেব না। এখনো সময় আছে,মাদক ব্যবসা ছেড়ে দিয়ে মৎস্য ও কৃষি কাজ সহ যে কোন গ্রহনযোগ্য পেশায় নিজেদের মনোনিবেশ করুন। এ কাজে আমার পুর্ন সমর্থন ও সব ধরনের সহযোগিতা পাবেন। আপনাদের ভাল পথে ফিরে আসার স্বীকৃতি সরুপ বিদ্যাকূট ইউনিয়ন পরিষদ  ও উপজেলা প্রশাসন আপনাদের সাহাযার্থে এগিয়ে আসবে এ আশ্বাস আমি দিতে পারি।
সবশেষে একটা কথায় বলবো মাদককে না বলুন। মাদকের বিরুদ্ধে আমার বিদ্যাকূট ইউনিয়ন এর প্রতিটি ওয়ার্ড,পাড়া, মহল্লাতে মাদক প্রতিরোধ কমিটি গঠন করব।  এজন্য য়ামার ইউনিয়নের সকল সচেতন তরুনদের এ ব্যাপারে এগিয়ে আসতে হবে।

“মাদক মুক্ত বিদ্যাকূট ইউনিয়ন” গড়া  আমার সারা জীবন এর সপ্ন।


 

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25771 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১