শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক আজিজুল ইসলামের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

ডেস্ক রিপোর্ট | শনিবার, ২২ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 635 বার

বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক আজিজুল ইসলামের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হলো ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি,নবীনগর বাজারের ব্যবসায়ী,বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম বাচ্চু’র (৭২)।

আজ শনিবার বেলা সাড়ে ১১ টায় নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঁঙ্গনে মরহুমের কফিনের উপর জাতীয় পতাকা রেখে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম এর নেতৃত্বে নবীনগর থানার একদল পুলিশ মরহুমকে গার্ড অব অনার প্রদান শেষে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।


জানাযা নামাজে স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরজ্জামান মনির, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শামসুল আলম সরকার, স্থানীয় সাংবাদিক, নবীনগর বাজারের ব্যবসায়ী,মরহুমের পরিবারবর্গ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ অংশ গ্রহন করেন।

এসময় উপস্থিত ছিলেন, নবীনগর পৌরসভার মেয়র এড. শিব শংকর দাস ও নবীনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর।

বাদ যোহর মরহুমের গ্রামের বাড়ি নবীনগর পৌর এলাকার সোহাতা গ্রামে দ্বিতীয় জানাযা শেষে সোহাতা কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

আজিজুল ইসলাম বাচ্চু কয়েক দিন আগে আকস্মিক অসুস্থ হওয়ার পর থেকে ঢাকা মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে দ্বায়িত্ব পালন করে গেছেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26140 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১