শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ব্যারিস্টার জাকির আহম্মেদকে মালয়েশিয়াস্থ নবীনগর প্রবাসীদের সংবর্ধনা

অনলাইন ডেস্ক | সোমবার, ১৫ মে ২০১৭ | পড়া হয়েছে 1738 বার

ব্যারিস্টার জাকির আহম্মেদকে মালয়েশিয়াস্থ নবীনগর প্রবাসীদের সংবর্ধনা

নবীনগরের কৃতি সন্তান ব্যারিস্টার জাকির আহম্মেদকে সংবর্ধনা দিয়েছে মালয়েশিয়াস্থ নবীনগরের প্রবাসী বাংলাদেশীরা। বুধবার রাজধানী কুয়ালালামপুরের সাঈদ বিস্ত্রো হোটেলের বলরুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

কবি আলমগীরের সঞ্চালনায় ও ইঞ্জিনিয়ার রাহাদ উজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল ইসলাম বাবুল ও ব্যাবসায়ী মোহাম্মদ আমিরুল হক।


প্রধান অতিথি জাকির আহম্মেদ তার বক্তব্যে বলেন, হতাশা নয় আশা নিয়ে, স্বপ্ন নিয়ে সবাইকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।প্রবাসে থেকে কিভাবে আপনার পরিবার পরিজনকে ভালো রাখবেন, কিভাবে নিজে ভালো থাকবেন সৎ পথে থেকে সেই লক্ষে কাজ করে যেতে হবে। মালয়েশিয়ায় বসবাসরত ব্রাহ্মণবাড়িয়ার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে সামনের দিকে পথ চলার আহ্বান জানান জাকির আহম্মেদ। তিনি বর্তমান সরকারের উন্নয়নের রোডম্যাপ তুলে ধরে, ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমান বন্দর স্থাপনের দাবি জানান। বলেন ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশের দ্বিতীয় আন্তর্জাতিক বিমানবন্দর হলে দেশের উন্নয়নে তা অভূতপূর্ব অবদান রাখবে। একই সঙ্গে পরিবর্তন হবে ব্রাহ্মণবাড়িয়ার মানুষের ভাগ্য। সৎ পথে থেকে অর্থ উপার্জনের জন্য সকল প্রবাসীদের প্রতি আহ্বান জানান সদা হাস্যোজ্জল, মিষ্টভাষী এ নেতা।

সাইদুল ইসলাম সরকারের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জের শাহ আলম হাওলাদার, ব্রাহ্মনবাড়িয়ার সাইফুল ইসলাম, রুবেল হোসেন, ব্রাউন সোহেল, রায়হান রাজুসহ নবীনগর ও এর পার্শ্ববর্তি থানার প্রবাসীরা।

অনুষ্ঠানের শেষে নাজমুল ইসলাম বাবুলকে সভাপতি, ইঞ্জিনিয়ার রাহাদ উজ্জামানকে সাধারণ সম্পাদক করে মালয়েশিয়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি গঠনের লক্ষে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26251 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১