শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | শনিবার, ১০ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 204 বার

ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

সকল ষড়যন্ত্র ছিন্ন করে,শিক্ষা বিস্তারে,শিক্ষার মানোন্নয়নে, শিক্ষা সমৃদ্ধ আলোকিত নবীনগর গঠনে আমৃত্যু কাজ করতে চান বলে আশা ব্যক্ত করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামিলীগের শিক্ষা সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

শনিবার লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ অডিটোরিয়ামে একাদশ শ্রেনীতে ভর্তিকৃত (এসএসসি) জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।


তিনি আরো বলেন, শিক্ষার জন্য আমি যেকোনও চ্যালেন্জ গ্রহন করতে রাজি আছি। অন্যায়, অবিচার, দূর্নীতির বিরুদ্ধে লড়াই সংগ্রাম আমৃত্যু করে যাবো,যতদিন বেচেঁ থাকবো কোন অন্যায়ের প্রশ্রয় দিবনা। যারা নিজেদের স্বার্থের জন্য অকারনে কারো ইমেজ কিংবা কোন প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করে, তাদের থেকে দূরে থাকতেও অভিভাবক,শিক্ষার্থীদের আহব্বান জানান তিনি।

ব্যারিস্টার জাকির আহাম্মদ অভিভাবকদের উদ্দেশ্যে বলেন- আপনারা যদি আগামি ২ বছর আপনাদের সন্তানদের লেখাপড়ার প্রতি একটু মনোযোগী হন, তাহলে অবশ্যই তারা আপনাদের মুখ উজ্জল করবে,ভালো রেজাল্ট করে তারা নবীনগরের মুখ উজ্জ্বল করে বাংলাদেশের আলো জ্বালাবে। তিনি তার পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে কেউ ষড়যন্ত্রে লিপ্ত হলে সবাইকে সাথে নিয়ে সমোচিত জবাব দিবেন বলেও জানান তিনি।

এসময় একাদশ শ্রেনীতে ভর্তিকৃত এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা ও তাদের অভিভাবকদের ফুলের মালা পড়িয়ে কলেজ পরিবারের পক্ষ থেকে বরণ করে নেওয়া হয়।

কলেজ অধ্যক্ষ সৈয়দ আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- অধ্যক্ষ আব্দুল মজিদ কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, শিক্ষানূরাগী আব্দুল মজিদ, হোমনা উপজেলা পরিষদের চেয়ারম্যান মিসেস রেহেনা মজিদ,প্রধান শিক্ষক শাহ জাহান কবির, আল আমিন খান, হাজী মফিজ অজুফা হাফিজিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন, ব্যাংক ম্যানেজার আরিফ সরকার, রিয়াজ উদ্দিন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ,অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থীবৃদ।

এসময় সকল বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন এবং ব্যারিস্টার জাকির আহাম্মদের বিভিন্ন শিক্ষামূলক, সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।

এসময় কয়েকজন শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ বক্তব্যে তাদের বিভিন্ন প্রতিক্রিয়া জানান।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25604 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১