শিরোনাম

প্রচ্ছদ জেলা সংবাদ, শিরোনাম, স্লাইডার

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ক্লিনিককে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | মঙ্গলবার, ৩১ মে ২০১৬ | পড়া হয়েছে 1084 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ক্লিনিককে জরিমানা

সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় দুটি বেসরকারি ক্লিনিকে অভিযান চালিয়ে জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে শহরের কুমারশীল মোড়ে জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বি.এম. রুহুল আমিন রিমনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।


এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বি.এম.রুহুল আমিন রিমন জানান, সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণের লক্ষ্যে জেলা প্রশাসন ও সিভিল সার্জন কার্যালয় থেকে জেলা শহরের বেসরকারি ক্লিনিকগুলোর পরিবেশ নিয়মিত তদারকি করা হচ্ছে। এরই অংশ হিসেবে বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত শহরের কুমারশীল মোড়ে গ্রামীণ জেনারেল হাসপাতাল ও প্রাইম ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়।

অভিযান চলাকালে অস্বাস্থ্যকর পরিবেশ ও শয্যার বিপরীতে পর্যাপ্ত সংখ্যক চিকিৎসক না থাকায় গ্রামীণ জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষকে ৯০ হাজার টাকা এবং হাসপাতালের প্যাথলজি বিভাগের টেকনিশিয়ান লুৎফুর রহমানকে সনদ না থাকায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া প্রাইম ডায়াগনস্টিক সেন্টারের প্যাথলজি বিভাগের টেকনিশিয়ানকে সনদ থানায় ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে ৭৫ হাজার টাকা জরিমানা এবং প্যাথলজি বিভাগ সিলগালা করে দেয়া হয়েছে।

অভিযান চলাকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আবদুল কাদির নোমান ও সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আনিছুর রহমান উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

আমরা ব্রাহ্মণবাড়িয়ার সন্তান

০৯ মার্চ ২০১৭ | 8526 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১