শিরোনাম

প্রচ্ছদ জেলা সংবাদ, শিরোনাম, স্লাইডার

৪ ইউপিতে বিএনপির নির্বাচন বর্জন

ব্রাহ্মণবাড়িয়ায় ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ

অনলাইন ডেস্ক | শনিবার, ২৮ মে ২০১৬ | পড়া হয়েছে 1405 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তালশহর (পূর্ব) ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নাশকতা চালিয়েছে দুর্বৃত্তরা।
শনিবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ হামলার ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি বলে জানিয়েছে পুলিশ।
জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ১০টার দিকে ভোটগ্রহণ চলাকালে কে বা কারা মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ককটেল হামলা চালায়। তবে এতে কেউ হতাহত হয়নি। এ ঘটনার পর পুলিশ ভোটকেন্দ্রের পাশ থেকে অবিস্ফোরিত অবস্থায় একটি ককটেল উদ্ধার করেছে।

৪ ইউপিতে বিএনপি প্রার্থীদের নির্বাচন বর্জন ।


ব্রাহ্মণবাড়িয়ার নাটাই (উত্তর) ইউনিয়নে নির্বাচন বর্জন করেছেন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. আবুল কাশেম। শনিবার সকাল ৯টার দিকে নাটাই (উত্তর) সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে উপস্থিত সাংবাদিকদের কাছে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে ব্যাপক ভোট কারচুপি, প্রশাসনের অসহযোগিতামূলক আচরণ ও কেন্দ্র থেকে ধানের শীষ প্রতীকের এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ এনে তিনি নির্বাচন বর্জন করেন।

এছাড়া সকাল ১০টার দিকে তালশহর (পূর্ব) ইউনিয়নেও আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে ভোট কারচুপি ও এজেন্টদের জোরপূর্বক বের করে দেয়ার অভিযোগ করে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. নজরুল ইসলাম এবং কসবা উপজেলার বায়েক ইউনিয়নে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী নাজমুল হাসান নির্বাচন বর্জন করেছেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

আমরা ব্রাহ্মণবাড়িয়ার সন্তান

০৯ মার্চ ২০১৭ | 8112 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০