শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ব্রাহ্মণবাড়িয়া ডিজিটাল উদ্ভাবনী মেলা- ২০১৭ তে নবীনগরের আই.টি প্রতিষ্ঠান- সাইবার ডিজিটাল এর স্টল

ডেস্ক রিপোর্ট | বুধবার, ১৮ জানুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 2267 বার

ব্রাহ্মণবাড়িয়া ডিজিটাল উদ্ভাবনী মেলা- ২০১৭ তে নবীনগরের আই.টি প্রতিষ্ঠান- সাইবার ডিজিটাল এর স্টল

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে জনগণের দোরগোড়াতে দ্রুত ও সহজে সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে বর্তমান সরকারের একসেস টু ইনফরমেশন(এটুআই) প্রোগ্রামের কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে তিনদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা- ২০১৭।
উক্ত মেলা বিভিন্ন উপজেলা তথ্য ইউনিয়ন কেন্দ্রসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও নবীনগর উপজেলা তথ্য ইউনিয়ন কেন্দ্র এবং নবীনগরের আই.টি প্রতিষ্ঠান- সাইবার ডিজিটাল মেলায় অংশগ্রহন করেন।
প্রধান অতিথির স্টল পরিদর্শনের সময় সাইবার ডিজিটালের পরিচালক- রবিন সাইফ, মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্ঠা সজীব ওয়াজেদ জয়ের “ভিশন ২০২১” এর কার্যকম বাংলাদেশের সবচেয়ে বড় ইয়াং প্লাটফর্ম নামক ওয়েবসাইট www.youngbangla.org এর ফ্রি রেজিষ্টেশন করে প্রধান অতিথির নজর কাড়ে ও আলোচনায় আসেন এবং উপস্থিত সকলে সামনে সাইবার ডিজিটালের প্রংশসা করে ও এখন থেকে সকল মেলায় যাতে এই ওয়েবসাইট এর কার্যক্রম চলমান দেখতে চান। মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) ও একসেস টু ইনফরমেশন (এ টু আই) প্রোগ্রামের প্রকল্প পরিচালক করিম বিন আনোয়ার। সাথে ছিলেন- জেলা প্রশাসক- রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান (পিপিএম), মেয়র- নায়ার কবীর ও নবীনগর উপজেলা নির্বাহী অফিসার- মোঃ আজিজুল ইসলাম সহ আরো অনেকেই। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে- ctv.

Facebook Comments Box


এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25894 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০