শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবকে গাড়ি উপহার দিচ্ছেন এমপি এবাদুল করিম

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 114 বার

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবকে গাড়ি উপহার দিচ্ছেন এমপি এবাদুল করিম

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবকে গাড়ি উপহার দিচ্ছেন মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এমপি। পেশাগত দায়িত্বপালনে পরিবহনের সুবিধার্থে তিনি এ উপহার দিচ্ছেন বলে জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়া -৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য ছাড়াও  ঔষধ উৎপাদনে আর্ন্তজাতিক ভাবে সুনাম অর্জনকারী প্রতিষ্ঠান বীকন ফার্মার কর্নধার ও তথ্য মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য তিনি।


গত ১১ই নভেম্বর ঢাকার মতিঝিলে বীকন বিজনেস সেন্টারে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করেন তিনি। ওই অনুষ্ঠানে প্রেস ক্লাব নেতৃবৃন্দ পেশাগত কাজে তার কাছে একটি পরিবহনের প্রয়োজনীয়তা তুলে ধরলে তিনি গাড়ি দিবেন এই আশ্বস্ত করেন।

তিনি বলেন,ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকদের সাথে আমার আত্মার সম্পর্ক। ব্রাহ্মণবাড়িয়ার সবাই আমার কাছের মানুষ। ব্রাহ্মণবাড়িয়াতো নয়,‘বাউনবাইরা’। বাউনবাইরা না বললে যেন পরপর মনে হয়।

সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার বলেন,তার এই ঘোষনা যথার্থ হয়েছে। আমি এজন্যে সংসদ সদস্য বুলবুলকে ধন্যবাদ জানাই। অনুষ্ঠানে সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আজীবন সদস্যপদ প্রদানের ঘোষনা দেন প্রেস ক্লাব সভাপতি ও সাধারন সম্পাদক।

উল্লেখ্য,প্রেস ক্লাব কার্যকরী কমিটির ১১জনের মধ্যে সভাপতি ও সাধারন সম্পাদকসহ ৫ জনই নবীনগরের বাসিন্দা।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০