শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর ইউপি নির্বাচন

বড়াইলে শেষ মুহূর্তে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

আমিনুল ইসলাম | বৃহস্পতিবার, ২১ এপ্রিল ২০১৬ | পড়া হয়েছে 1546 বার

বড়াইলে শেষ মুহূর্তে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

আগামী ২৩ শে এপ্রিল তৃতীয় ধাপে ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে উপজেলার ১ নং বড়াইল ইউনিয়নের নির্বাচনী প্রচার-প্রচারণা। প্রার্থীরা দিনরাত কাজ করে চলেছেন তাদের নির্বাচনী এলাকায়। প্রথমবারের মতো দলীয় প্রতীকে নির্বাচনে খুশি প্রার্থী ও সাধারণ ভোটাররা। বিরতহীনভাবে প্রার্থীরা সাধারণ মানুষের মাঝে গণসংযোগ করে বেড়াচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা আর নানা প্রতিশ্রুতিতো রয়েছেই। শুধু তাই নয় নির্বাচনী এলাকার চায়ের দোকান, হোটেলগুলোতে চলছে এখন প্রার্থীদের নিয়ে নানার আলোচনা। নির্বাচনী এলাকায় সকাল থেকে রাত পর্যন্ত মাইকিং করে বিভিন্ন সুরে ছন্দে প্রচার চালাচ্ছেন প্রার্থীদের সমর্থকেরা। নির্বাচনী এলাকাগুলো ছেয়ে গেছে প্রার্থীদের পোস্টার ও ব্যানারে। তারপর হ্যান্ডবিল বিতরন করে জানাচ্ছেন তাদের প্রতীক, দোয়া ও সমর্থন চাচ্ছেন সকলের। আর ভোটারাও ব্যস্ত হয়ে পড়েছে সঠিক ও যোগ্য প্রার্থী নির্বাচন করার জন্য।

বড়াইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইউপি আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেন জানান, এবারের নির্বাচন অতি গুরুত্বপূর্ণ নির্বাচন। অনেক বছর পর বড়াইল বাসীর জন্য সুবর্ণ সুযোগ এসেছে। তাই নির্বাচনের দিন ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে তাদের পছন্দ মতো প্রার্থীকে নির্বাচিত করবে বলে আমি মনে করি। তিনি আরও জানান, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা ও আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে যে কাজ করছে তার জন্য বর্তমান সরকারের হাতকে আরো শক্তিশালী করতে হবে।এরজন্য সকলকে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কা প্রতীকে ভোট দিতে হবে। আর আমি বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষে থেকে আপনাদের বলছি দেশ থেকে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে এবং রাজাকারমুক্ত দেশ গড়তে বাংলাদেশ আওয়ামীলীগের কোন বিকল্প নেয়। তিনি আরও জানান, আমি এই এলাকার গরীব ও মেহনতি মানুষের পাশে দাড়ানোর জন্য কাজ করতে চাই। আমি বড়াইল ইউনিয়নকে একটি সন্ত্রাস ও মাদকমুক্ত একটি মডেল ইউনিয়ন গড়তে চাই। আর এবার নৌকার মার্কার যে গনজোয়ার সৃষ্টি হয়েছে তাতে কোন অপশক্তি আমাকে রম্নখতে পারবে না। এলাকার মানুষ আমাকে তাদের ভোটের মাধ্যমে তাদের সেবা করার সুযোগ করে দেবে বলে আমি মনে করি। সেই সাথে আমি সকলকে বলতে চাই আপনারা সকলে একসাথে মিলে আমার দল ও বড়াইল বাসীর সম্মান রাখতে নৌকা মার্কা প্রতীকে আপনাদের মুল্যবান ভোটদিয়ে এ অঞ্চলের মানুষের সেবা করার সুযোগ করে দিন।


বিএনপি মনোনীত প্রার্থী সাবেক চেয়ারম্যান আবুল বাশার জানান,যদি সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগহণ হয় তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব বলে আমি মনে করি। তবে নির্বাচনকে কেন্দ্র করে সাধারণ ভোটারদের ভাবনা তারা এবারের নির্বাচনের মাধ্যমে একজন সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবে। বড়াইল ইউনিয়নের স্থায়ী বাসিন্দা মোঃ হুমায়ূন কবির জানান, আমরা চাই এলাকার উন্নয়ন। আমরা আমাদের ভোটের মাধ্যমে এবার সৎ ও যোগ্য একজন প্রার্থীকে নির্বাচিত করবো। আসন্ন বড়াইল ইউনিয়নে এবার আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাকির হোসেন (নৌকা), বিএনপির মনোনীত প্রার্থী আবুল বাশার (ধানের শীষ) ,জাসদের মনোনীত প্রার্থী দেলোয়ার হোসেন (আবু) (মশাল),আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাজমুল হক (আনারস)।

যদি ও জাতীয় প্রার্থী থেকে রজব আলী মনোনয়ন পেলেও তিনি নির্বাচন থেকে অব্যহতি নিয়ে বিএনপির পক্ষে কাজ করে যাচ্ছে বলে অভিযোগ করেন স্থায়ী বাসিন্দারা। রজব আলী বলেন, সবার করা চিন্তা করে আমি নির্বাচন থেকে বর্জন করি। যেহেতু দলীয়করন সেহেতু প্রতীকের মাঝে ভোট লড়াই হতে পারে বলে সাধারন মানুষ মনে করছে। দিকে জাসদ মনোনীত প্রার্থী দেলোয়ার হোসেন (আবু) জানান, আমার বিশ্বাস আমি এবারের নির্বাচনে সকলের চেয়ে বেশি ভোট পেয়ে নির্বাচিত হব। নির্বাচিত হয়ে আমি এলাকার মানুষের পাশে থাকতে চাই। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সহযোগিতায় এলাকার রাস্তাঘাট, কালভাট, ছোটব্রীজ নির্মান নির্মান করবো।ব য়স্ক,বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা নিশ্চিত করবো। এজন্য আমি সকলের দোয়া ও সমর্থন চাই।

অপরদিকে আওয়ামীলীগের একমাত্র বিদ্রোহী প্রার্থী ও বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাজমুল হক মোল্লা তার নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন। তিনি ইউনিয়নের বিভিন্ন এলাকায় তার নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। তিনি জানান, এবারের নির্বাচনে সাধারণ মানুষ যদি আমাকে ভোট দেয় তাহলে ইনশাআল্লাহ আমি বিপুল ভোটে বিজয়ী হব।আমি বড়াইল ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত ইউনিয়ন হিসাবে গড়তে চাই। এলাকার রাস্তাঘাট উন্নয়ন, ব্রীজ, কালভাটে উন্নয়ন করতে চাই। সেই সাথে এলাকার সকলকে সাথে নিয়ে বাল্যবিবাহ প্রতিরোধ করতে চাই। এলাকার সাধারন মানুষের পাশে দাড়াতে চাই।এজন্য আমি সকলের দোয়া ও সমর্থন চাই।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26064 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০