শিরোনাম

প্রচ্ছদ আন্তর্জাতিক, শিরোনাম, স্লাইডার

মক্কা মদিনাতে রাম মন্দির নির্মাণ করা হবে: স্বাধী দেবা ঠাকুর

আন্তর্জাতিক ডেস্ক | মঙ্গলবার, ৩১ মে ২০১৬ | পড়া হয়েছে 3388 বার

মক্কা মদিনাতে রাম মন্দির নির্মাণ করা হবে: স্বাধী দেবা ঠাকুর

যে ধরণের ধর্মীয় উদ্দীপনায় বাবরী মসজিদ ভাঙ্গা হয়েছিল, সেরকম আবেগেই অযোধ্যায় রাম মন্দির নির্মাণ করতে হবে। মক্কা-মদিনাতেও যদি রাম মন্দির নির্মান করতে হয় আমরা তাই করব। অখিল ভারতীয় হিন্দু মহাসভার ভাইস-প্রেসিডেন্ট স্বাধী দেবা ঠাকুর এভাবেই রাম মন্দির নির্মাণের গুরুত্ব তুলে ধরেছেন।

গত রোববার (২৯ মে) ভারতের গণমাধ্যমে প্রকাশ, স্বাধী দেবা ঠাকুর বৃহস্পতিবার এক সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেন, “ভারত রামের দেশ। এখানে যে রাম বলে, তারই ভারতে থাকার অধিকার আছে। হিন্দুদের এখন জেগে উঠতে হবে এবং তাদের ঐক্যকে চিনতে হবে। কেবলমাত্র তখনই আমাদের ধর্ম এবং সংস্কৃতি রক্ষা পাবে।”


হিন্দু মহাসভা নেত্রী স্বাধী দেবা ঠাকুর আরও বলেন, “রাম মন্দির এবার অযোধ্যাতেই তৈরি হবে। আমাদের মনে হয় না ক্ষমতায় বসে থাকা লোকেরা রাম মন্দির নির্মাণ করতে পারবে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, যদি মক্কা-মদিনাতেও রাম মন্দির নির্মাণ করতে হয়, সেখানেও আমরা তা তৈরি করব। এবার আমরা রাম মন্দির নির্মাণ করব এবং বিশ্বের কোনো শক্তিই তাতে বাধা দিতে পারবে না।”

সাধ্বী দেবা ঠাকুর চলতি মে মাসেই মুসলিমরা দেশের জন্য ‘স্লো-পয়জন’ বলে বিষোধগার করেন। তিনি মন্তব্য করেন, মুসলিমরা বেশি সন্তানের জন্ম দিয়ে নিজেদের ভোট ব্যাংক তৈরি করে দেশ নিয়ন্ত্রণ করার স্বপ্ন মাথা থেকে ঝেড়ে ফেলুক।

মুসলিমদের এ ধরণের ষড়যন্ত্র কোনো দিনই সফল হবে না। তার দাবি, ভারতীয় মুসলিমরা বেশি সন্তানের জন্ম দিয়ে দেশকে দুর্বল করার চেষ্টা করছে। মুসলিমদের বেশি সন্তানের জন্ম দেয়া ফ্যাসানে পরিণত হয়েছে, যা দেশের জন্য ক্ষতিকর।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

সৌদি আরবের ঈদুল আজহা ১২ সেপ্টেম্বর

০২ সেপ্টেম্বর ২০১৬ | 1798 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০