শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

মনোনয়ন না পেয়ে দল ছাড়লেন মেয়র মাঈনু

| বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 591 বার

মনোনয়ন না পেয়ে দল ছাড়লেন মেয়র মাঈনু

নবীনগর পৌরসভা নির্বাচনে উপজেলা পৌর বিএনপি সাধারণ সম্পাদক হাজী শাহাবুদ্দিনকে মনোনয়ন দেওয়ার ২৪ ঘন্টা পার না হতেই আজ বৃহষ্পতিবার দুপুরে সাংবাদিক সম্মেলন করে দল থেকে পদত্যাগ করেছেন বিএনপি মেয়র ও উপজেলা বিএনপির সহ সভাপতি মাইন উদ্দিন মাইনু সহ ২৭ জন নেতা কর্মী।

দল থেকে মনোনয়ন না পেয়ে মেয়র মাইন উদ্দিন মাইনু স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন। তারা অভিযোগ করে বলেন, পৌর নির্বাচনে দল মনোনয়নের ব্যাপারে সঠিক সিদ্ধান নিতে ব্যর্থ হয়েছে। তাই আমরা আজ ২৭ জন পদত্যাগ করেছি।


একই সাথে আরো পদত্যাগ করেছেন উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হযরত আলী, পৌর ছাত্রদলের সভাপতি আশরাফ হোসেন রুবেল, কলেজ শাখার ছাত্রদলের সভাপতি কাজী লিমন।
পৌর ছাত্রদলের সভাপতি আশরাফ হোসেন রুবেল বলেন, ত্যাগী নেতাদের মূল্যায়ন না করা ও পৌরসভার নির্বাচনে মনোনয়নের ব্যাপারে উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও সরকারি কলেজ ছাত্রদলের কোন নেতার মতামত না নিয়ে রাতের আধারে মনোনয়ন দেওয়ায় আমরা পদত্যাগ করেছি।
মেয়র মাইন উদ্দিন মাইনু বলেন, কোনো কারন ছাড়াই ষড়যন্ত্রমূলকভাবে দলের মনোনয়ন থেকে আমাকে বঞ্চিত করা হয়েছে। আমার পক্ষে জনমত থাকার পরও কোনো কারন ছাড়াই মেয়র থাকাকালীন অবস্থায় আমাকে দলের মনোনয়ন না দেয়ায় দলীয় কর্মকান্ড থেকেও দলীয় পদ থেকে পদত্যাগ করেছি। আমার কর্মের মূল্যায়ন করবে পৌরবাসী। তারাই আমার দল ও প্রতীক নির্বাচন সুষ্ঠু হলে আমি বিজয়ী হবো।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন বলেন, নিয়মতান্ত্রিকভাবেই পৌর নির্বাচনে বিএনপির মনোনয়ন দেওয়া হয়েছে। সময় সল্পতার কারনে সবার সাথে যোগাযোগ করা যায়নি। শুনেছি মেয়রসহ কিছু নেতাকর্মী পদত্যাগ করেছেন তবে এখনো কাগজ পাইনি।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25654 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০