শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

মহামারী করোনা প্রতিকূলতার মাঝেও থেমে নেই সেবা প্রদানের কার্যক্রম

ডেস্ক রিপোর্ট | বুধবার, ১০ জুন ২০২০ | পড়া হয়েছে 480 বার

মহামারী করোনা প্রতিকূলতার মাঝেও থেমে নেই সেবা প্রদানের কার্যক্রম

মহামারী করোনা ভাইরাসের প্রতিকূলতার মাঝেও পৌরবাসীর অবিরাম সেবা প্রদান করে যাচ্ছেন নবীনগর পৌরসভার সুযোগ্য মেয়র এডভোকেট শিব শংকর দাশ। তিনি বাড়ির পাশে পৌরসভার অস্থায়ী কার্যালয় বানিয়ে সেখানে বসে সকাল থেকে রাত্র পর্যন্ত পৌরবাসীর সেবা প্রদানের লক্ষে বিরামহীন কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছেন।

পৌর মেয়র এড. শিব শংকর দাশ এর নির্দেশে পৌরসভার কঞ্জারভেন্সী ইন্সপেক্টর মনিরুজ্জামান এর তত্ত্বাবধানে পৌরসভার ৩ ও ৪ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানের ড্রেনের ময়লা আবর্জনা সড়ানো হয়।


আজ বুধবার দুপুরে একদল পরিচ্ছন্নকর্মী টিএন্ডটি রোড হতে হেনা মেম্বারের বাড়ি পর্যন্ত ড্রেন গুলোর জমে থাকা আবর্জনা সড়িয়ে পানি নিষ্কাশন সহজতর করা হয়। এবং ০৪ নং ওয়ার্ডের নবীনগর থানার ভিতরের ড্রেন গুলো, প্রজেক্টের ড্রেন হতে কলেজ পাড়ার সারোয়ার মিয়ার বাড়ি হতে সাঈদ মিয়ার বাড়ি পর্যন্ত ড্রেন গুলোর পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চলমান রয়েছে। দেশের এই চলমান করোনা ভাইরাস সংক্রান্ত দুর্যোগ পরিস্থিতিতেও কর্মকর্তা – কর্মচারীরা জীবনের ঝুঁকি নিয়ে পৌরসভার সকল কার্যক্রম চলমান রাখায় পৌরবাসী পৌর কর্তৃপক্ষের প্রতি ভূয়সী প্রশংসা করেন।

পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাশ বলেন, নবীনগর পৌরসভা একটি আধুনিক পরিচ্ছন্ন মডেল পৌরসভা গড়ার প্রত্যয়ে পৌরসভার কর্মকর্তা/কর্মচারীরা দিনরাত অক্লান্ত শ্রম দিয়ে যাচ্ছেন। এছাড়াও পৌর শহরের মশার উৎপাত ঠেকাতেও কয়েকদিন পরপর স্প্রে ছিটানো হচ্ছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১