শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

মহেশপুরে গ্রাম্য সহিংসতা রোধে কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ জাকারিয়া | মঙ্গলবার, ০৭ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 2122 বার

মহেশপুরে গ্রাম্য সহিংসতা রোধে কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

উপজেলার বিটঘর ইউনিয়নের মহেশপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কয়েক দফা সংঘর্ষের ঘটনায় এলাকায় শান্তি ফিরিয়ে আনার লক্ষ্যে নবীনগর থানা কমিউনিটি পুলিশিং ফোরাম এর উদ্যোগে আজ দুপুরে( মঙ্গলবার) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বিটঘর ইউনিয়ন পরিষদ ভবনের পাশে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় কমিউনিটি পুলিশিং সদস্য ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিগণ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ওই এলাকার পুর্ব বিরোধের অবসান ঘটিয়ে এলাকায় যাতে গ্রাম্য সহিংসতার মাধ্যমে শান্তিপুর্ন পরিবেশ বিনষ্ট না হয় এছাড়াও কোন বিষয়কে কেন্দ্র করে এলাকায় ফের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে বিষয়ে জোরালো বক্তব্য দেন উপস্থিত নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও পৌর আওয়ামীলীগ এর সভাপতি বোরহান উদ্দিন আহমেদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী আবুল হোসেন, নাটঘর ইউপি চেয়ারম্যান ডা. আবুল কাসেম, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগ সহ সভাপতি বশির উদ্দিন সরকার পলাশ, সমাজ সেবক মুনতাসির মহিউদ্দিন অপু, স্থানীয় সাংসদের একান্ত সহকারী এবিএস জাবেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল্লা আল রোমান প্রমুখ।

received_1342420079113057-800x400 ইন্সপেক্টর (তদন্ত) মেজবাহ উদ্দিন এর সঞ্চালনায় পুরু বিষয়ের উপর দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন নবীনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ পিপিএম।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25673 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১