শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, জেলা সংবাদ, শিরোনাম, স্লাইডার

মাদক উদ্ধারে গিয়ে দুই পুলিশ হাসপাতালে

| রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 526 বার

মাদক উদ্ধারে গিয়ে দুই পুলিশ হাসপাতালে

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক উদ্ধারে গিয়ে মাদক ব্যবসায়ীদের গুলিতে দুই পুলিশ আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। ঘটনাটি জেলা সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশহর এলাকার। শনিবার (৩১ আগস্ট) মধ্যরাতে এ ঘটনা ঘটে।

আজ সকালে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছে পুলিশ। এ ঘটনায় আহত ওই দুই পুলিশ কর্মকর্তা হলো সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মুত্তালেব ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শিমুল পারভেজ।


ব্রাহ্মণবাড়িয়ার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার একদল পুলিশ পৌর এলাকার পাওয়ার হাউজ রোডে মাদক উদ্ধারে অভিযানে যায়। সেখানে চলন্ত অবস্থায় একটি মোটরসাইকেল থামার সংকেত দিলে মোটরসাইকেলটি উল্টো দিকে ঘুরিয়ে চলে যায়।

পরে পুলিশের ধাওয়ায় সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশহরে এলাকায় গিয়ে মাদক ব্যবসায়ীরা চলন্ত মোটরসাইকেল থেকে গুলি চালায়। এতে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মুত্তালেব ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শিমুল পারভেজ গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে মাদক কারবারিরা পালিয়ে যায়।

তিনি আরও জানান, আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনায় জড়িত মাদক ব্যবসায়ীদের আটক করতে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 7187 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 4045 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১