শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

মানবতা বিরোধী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মিছিল ও প্রতিবাদ সভা

ডেস্ক রিপোর্ট | রবিবার, ১৪ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 400 বার

মানবতা বিরোধী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মিছিল ও প্রতিবাদ সভা

নবীনগর উপজেলার পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি মো: ফুল মিয়ার বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধে জড়িত থাকার অভিযোগে দায়ের করা মামলা মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে মামলা প্রত্যাহের দাবীতে নবীনগর আওয়ামীলীগের উদ্যোগে শনিবার সন্ধ্যায় আওয়ামীলীগ কার্যালয়ে এক মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে । উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম নজু, নিয়াজুল হক কাজল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: শুক্কুর খান, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, আওয়ামীলীগ নেতা শেখ নুরুল ইসলাম, জেলা আওয়ামীলীগ নেতা মো: জসিম উদ্দিন , জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট শিব শংকর দাস প্রমুখ।

বক্তারা বলেন সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের নির্দেশে আমরা আজ এই মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করেছি।বক্তারা অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।


উলেখ্য বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ এর আদালতে নবীনগরের শ্রীরামপুর গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল মিয়া বাদী হয়ে অভিযোগটি দায়ের করেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26210 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০