শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

মা খরচের টাকা না দেয়ায় বিকাশে প্রতারণা করতে গিয়ে দুই যুবক আটক

ডেস্ক রিপোর্ট | সোমবার, ১৩ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 5077 বার

মা খরচের টাকা না দেয়ায় বিকাশে প্রতারণা করতে গিয়ে দুই যুবক আটক

নবীনগরে বিকাশের টাকা প্রতারণা করে তুলতে গিয়ে এক আওয়ামী লীগ নেতার ছেলেসহ দুইজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি।

আজ সোমবার দুপুরে উপজেলার বাড্ডা বাজারে এঘটনা ঘটে
এলাকাবাসি ও পুলিশ সুত্রে জানা গেছে, নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শ্রীঘর গ্রামের শাহজাহান সিরাজীর ছেলে মো. তুহিন বাবু (১৮) ও তার বন্ধু একই গ্রামের রাজন মিয়ার ছেলে মো. রাজিব মিয়া(১৭) বাড্ডা বাজারের মোবারক হোসেনের মালিকানাধীন আশ্রাফ আলী টেলিকম থেকে আজ সোমবার দুপুরে ভুয়া ফরওয়ার্ড ম্যাসেজ দিয়ে প্রতারণা করে ৫ হাজার ১০০ টাকা উত্তোলন করার সময় বিষয়টি দোকান মালিকের সন্দেহ হলে মোবাইল একাউন্ট পরীক্ষা করে টাকা না আসার বিষয়টি বাবু ও রাজিবকে বললে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় গ্রামবাসী তাদেরকে দৌড়ে পার্শ্ববর্তী হাসন্ননগর ব্রিজ সংলগ্ন থেকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। তুহিন বাবু সলিমগঞ্জ কলেজের এইচ.এস.সি দ্বিতীয় বর্ষের ছাত্র ও রাজিব মিয়া শ্যামগ্রাম মোহিনী কিশোর উচ্চ বিদ্যালয় থেকে সম্প্রতি এস.এস.সি পরীক্ষা দিয়েছে।
এবিষয়ে আশ্রাফ আলী টেলিকমের মালিক মোবারক হোসেন বলেন, “তুহিন এসে আমার দোকানের এজেন্ট নাম্বারে ৫ হাজার ১০০ টাকা আনবে বলে নাম্বারটি নেয়। দুই মিনিট পরে একটি ফরওয়ার্ড ম্যাসেজে ৫ হাজার ১০০ টাকার ম্যাসেজ আসলে আমার সন্দেহ হলে তুহিনকে নাম্বারটি বলতে বলি। তখন তুহিন ও রাজিব নাম্বার না বলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে হাসন্নগর ব্রিজের কাছ থেকে ধরে আনে।
এবিষয়ে অভিযুক্ত মো. তুহিন বাবু দোষ স্বীকার বলেন, “কলেজে আসার পথে আম্মার কাছে টাকা চাইছিলাম। টাকা না দেওয়ায় রাগ করে বিকাশের দোকানে আইসা এই কাজ করছি। লোকজন আমারে ধরে মাইর-ধইর করে পুলিশে কাছে দিয়ে দিছে। আমি জীবনে আর এই ধরনের ভুল করব না।”
এবিষয়ে সলিমগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই মো. সারোয়ার হোসেন বলেন, “বাড্ডা গ্রাম থেকে বিকাশের মাধ্যমে প্রতারণা করে টাকা তুলে নেওয়ার সময় শ্রীঘর গ্রামের তুহিন বাবু ও রাজিব মিয়াকে আটক করে গ্রামবাসী আমাকে খবর দিলে তাদেরকে ধরে ফাঁড়িতে নিয়ে এসেছি। বাদি পক্ষ মামলা দিলে চালান করে দেওয়া হবে।”
এব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ বলেন, “বাড্ডা গ্রাম থেকে যেই দুইজনকে আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে বাদি পক্ষ মামলা দিলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25771 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১