শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা দেয়া হয়

মুরাদনগরে প্রত্যাশা সংগঠন-এর “পবিত্র কোরান শরীফ বিতরণ

এইচ. এম. হাবিবুল্লাহ  | শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 242 বার

মুরাদনগরে প্রত্যাশা সংগঠন-এর “পবিত্র কোরান শরীফ বিতরণ

‘অপসংস্কৃতির যুগে ইসলামিক সংস্কৃতির চর্চায়’ এবং একটি সুন্দর সমাজ বিনির্মাণে এই স্লোগান নিয়ে এগিয়ে যাওয়া শিক্ষিত তরুণদের প্রত্যাশা সংগঠন কর্তৃক আয়োজিত অনুষ্ঠান গতকাল ২৭ শে ডিসেম্বর রোজ শুক্রবার কুমিল্লা মুরাদনগর উপজেলার রঘুরামপুর গ্রামের রঘুরামপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ের মাঠে “পবিত্র কোরান শরীফ বিতরণ কর্মসূচি, কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা ও ইসলামিক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠান ” সফলভাবে সম্পন্ন হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক জনাব রফিকুল ইসলামের সঞ্চালনা এবং সংগঠনের সভাপতি জনাব আসাদুজ্জামান মাসুদ ভূঁইয়ার সভাপতিত্বে জুমার নামাজের পরে পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। 


আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রত্যাশা সংগঠন এর সিনিয়র সহ সভাপতি জনাব ইয়াছিন আরাফাত, সহ সভাপতি জনাব মুফতি কামরুল ইসলাম, অর্থ সম্পাদক জনাব সামছুজ্জামান মৃধা,প্রচার প্রকাশনা সম্পাদক জনাব সালাউদ্দিন মৃধা, কার্যনির্বাহী সদস্য শরিফুল ইসলাম। উপস্থিত ছিলেন প্রত্যাশা সংগঠন এর সকল কমিটি মেম্বার, উপদেষ্টা বৃন্দ আজীবন সদস্য বৃন্দ। 

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রঘুরামপুর গ্রামের টি জামে মসজিদের পাচজন সম্মানিত খতিব/ ইমাম সাহেব গন সহ রঘুরামপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব উম্মে সালমা সহ সকল শিক্ষক শিক্ষিকা সকল ছাত্রছাত্রী এবং অভিভাবক বৃন্দ। এবং আরো উপস্থিত গ্রামের সকল শ্রেণীর লোকজন।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, “বর্তমানের তরুণ প্রজন্ম খারাপ কাজে সময় ব্যয় না করে মানব সমাজসেবায় এগিয়ে আসার দৃশ্য সত্যিই প্রশংসনীয় এবং প্রত্যাশা সংগঠন সফলতা কামনা করেন এবং সমাজের সমস্যাগুলো থেকে সমাজকে রক্ষা করে আর্তমানবতার সেবায় সবাইকে এগিয়ে আসার আহবান করেন

অনুষ্ঠানের আলোচনা পর্ব শেষ করে গ্রামের সকল মসজিদের খতিবদের কাছে টি করে পবিত্র কোরান শরীফ বিতরণ করা হয় ১ম থেকে ৫ম শ্রেণীর জন করে মেধাবী ২৫ জন শিক্ষার্থীদের মেধা সম্মাননা হিসেবে ক্রেস্ট দেওয়া হয় এবং সকল মসজিদের খতিবদের স্কুলের সকল শিক্ষক শিক্ষিকাদের কে সম্মাননা হিসাবেরাহে বেলায়েতবই আরো কিছু ইসলামিক বই উপহার দেওয়া হয়। সর্বশেষ অতিথিদের উপহার এবং কিছু বিশেষ অতিথিদের সম্মাননা হিসাবে ক্রেস্ট প্রধান করার মাধ্যমে উক্ত অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ হয়।

বাদ মাগরিব রঘুরামপুর গ্রামের কৃতি সন্তান প্রত্যাশা সংগঠন এর সম্মানিত সদস্য তাকওয়া শিল্প গোষ্ঠীর উপস্থাপক হাফেজ নোমানোজ্জামান মাহিন এর সঞ্চালনায়ইসলামিক সাংস্কৃতিক সন্ধ্যাশুরু হয়।
সওগাত সাহিত্য সাংস্কৃতিক সংসদ এবং তাকওয়া শিল্প গোষ্ঠীর সহযোগিতায় সুন্দরভাবে সম্পন্ন হয় ইসলামিক সাংস্কৃতিক সন্ধ্যা। 

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 6964 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3692 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১