শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

মোস্তফা ফাউন্ডেশন-এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মো. কামরুল ইসলাম | শনিবার, ০৮ মে ২০২১ | পড়া হয়েছে 102 বার

মোস্তফা ফাউন্ডেশন-এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর মোস্তফা ফাউন্ডেশন-এর উদ্যোগে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের ২ শতাধিক অসহায় এবং দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত এক পরিবারকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার (০৭ মে) সকালে শ্যামগ্রাম ইউনিয়নের নোয়াগ্রামে ‘মোস্তফা ফাউন্ডেশন’ এর অস্থায়ী কার্যালয় থেকে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের মূল উদ্যোক্তা সীমান্ত ব্যাংকের উত্তরা শাখার ব্যবস্থাপক নুরুল হক শাহীন এ সামগ্রী বিতরণ করেন।


প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি পেয়াজ, ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই এবং দুধ কেনার জন্য নগদ ১০০ টাকা প্রদান করা হয়। অনুষ্ঠানে ফাউন্ডেশনের চেয়ারম্যান মোছাম্মদ শিরিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের প্রোগ্রামার আব্দুল করিম দুলাল, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক খোরশেদুজ্জামান সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক আহাম্মদ সেলিম, ডা. সাজ্জাদুল হক সৌরভ, মোহাম্মদ ধনু মিয়া, ইউপি সদস্য বোরহান উদ্দিন ছোট্ট প্রমুখ।
মোস্তফা ফাউন্ডেশনের উদ্যোক্তা নুরুল হক শাহীন বলেন, করোনাকালীন সময়ে লকডাউন থাকায় সমাজে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমাদের এই প্রয়াস। দেশের বিভিন্ন ক্রান্তিকালীন সময়ে এ প্রতিষ্ঠান শুরু থেকেই গরীব ও অসহায়দের সাহায্য সহযোগিতা করে আসছে। যারা অর্থের অভাবে লেখাপড়া করতে পারেনা তাদেরকে আর্থিক সহায়তা প্রদান,নির্যাতিত মানুষকে আইনী সহায়তা প্রদান করা আমাদের উদ্দেশ্য। আশা রাখি, ভবিষ্যতেও এই সহযোগিতা অব্যাহত থাকবে।
অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মো. মনির হোসেন, মোহাম্মদ এমরান হোসেন, মাওলানা মোহাম্মদ রহমত উল্লাহ, জেসমিন আক্তার রলি, লিজা আক্তার, নিশা আক্তার, নুরে আলম রায়হান, মো. আমজাদ হোসেন আলামিন, মো. গিয়াস উদ্দিন, আবুল হোসেন, মো. সোহেল, মো. উজ্জ্বল মিয়া।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26083 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০