শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল

ডেস্ক রিপোর্ট | সোমবার, ১৩ জুলাই ২০২০ | পড়া হয়েছে 329 বার

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল

দেশবরেণ্য শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মোঃ মামুনুর রশিদ।

সোমবার এক শোক বার্তায় মরহুম নুরুল ইসলাম বাবুলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান।


শোক বার্তায় কাজী মামুন বলেন, দেশের অর্থনৈতিক উন্নতিতে প্রয়াত নুরুল ইসলাম বাবুলের অবদান অপরিসীম। বাংলাদেশের শিল্প বিকাশে নুরুল ইসলাম‌ বাবুলের কৃতিত্ব স্মরণীয় হয়ে থাকবে। ট্রাস্টের চেয়ারম্যান বলেন, নুরুল ইসলাম ছিলেন একজন সফল মানুষ। তিনি শিল্প বিকাশের মাধ্যমে দেশের সম্বৃদ্ধি অর্জনে কৃতিত্ব রেখেছেন। পাশাপাশি লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টিতে দৃষ্টান্ত স্থাপন করেছেন বাবুল।

কাজী মামুন বলেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান বাংলাদেশের শিল্প বিকাশে যে কীর্তি গড়েছেন, তা নতুন প্রজন্মের উদ্যোক্তাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। নুরুল ইসলাম বাবুল দেশের গণমাধ্যমের বিকাশে অতুলনীয় অবদান রেখেছেন। দৈনিক যুগান্তরের মত পাঠক নন্দিত পত্রিকা এবং বিশ্বমানের স্যাটেলাইট টিভি চ্যানেল যমুনা টেলিভিশন প্রতিষ্ঠা করে তার রুচি ও যোগ্যতার পরিচয় দিয়েছেন।

ট্রাস্টের চেয়ারম্যান বলেন, নুরুল ইসলাম বাবুল ‌মানুষের কল্যাণে অসীম ভূমিকা রেখেছেন। তিনি দীর্ঘ দিন বেঁচে থাকবেন তার সৃষ্টি ও কর্মের মাঝে।

দেশবরেণ্য শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলে মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের অন্যন সদস্যরাও।

(প্রেস বিজ্ঞতি)

বার্তা প্রেরক
আসাদুজ্জামান
কাজী মোঃ মামুনুর রশিদ এর
ব্যক্তিগত সহকারী।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 7190 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 4051 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১