শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

যায়যায় কাল পত্রিকা এখন দৈনিকে রুপ নিয়েছে

সেলিম রেজা | শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 3494 বার

যায়যায় কাল পত্রিকা এখন দৈনিকে রুপ নিয়েছে

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় সাপ্তাহিক“যায়যায় কাল” পত্রিকা দৈনিক পত্রিকা হিসেবে মঙ্গলবার(৩১/০১)অনুমোদন পেয়েছে । উক্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামের কৃতি সন্তান ও কৃন্দ্রীয় যুবলীগের কার্য নির্বাহী সদস্য মো.আলামিনুল হক এ তথ্য নিশ্চিত করেন।

উক্ত পত্রিকাটি দীর্ঘদিন ধরে জাতীয় সাপ্তাহিক পত্রিকা হিসেবে নিয়মিত প্রকাশ হয়ে আসছে যা পাঠক মহলে অনেক প্রশংসা কুড়িয়েছে ।
সম্পাদক ও প্রকাশক মো.আলামিনুল হক খাঘাতুয়া গ্রামের মুসলিম সম্রান্ত্য পরিবারে ১৯৮৩ সালের ১৫ই ফেব্রুয়ারী জন্ম গ্রহণ করেন । খাগাতুয়া গ্রামের মৃত হাজী মো.এমদাদুল হক,ও খাগাতুয়া কারিগরি স্কুল এন্ড কলেজের সাবেক গভর্নিং বডির সদস্য মোসাম্মৎ সামসুন্নাহার হক এর বড় সন্তান ।আলামিনুল হক ছাত্র জীবন থেকেই মানুষের কল্যাণে কাজ করার অধীর আগ্রহে থেকে রাজনীতি থেকে শুরু করে সব জায়গাতেই হয়েছেন সফল । লিখেছেন উপন্যাস ও কবিতার বই যাহা পাঠক মহলে ব্যাপক সাড়া জাগিয়েছিল ।


তিনি ছাত্র জীবন থেকেই রাজনীতি শুরু করে হয়েছেন ঢাকা মহানগর(দঃ)ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এর পর কেন্দ্রীয় ছাত্রলীগের কার্য নির্বাহী সদস্য বর্তমানে কৃন্দ্রীয় যুবলীগের কার্যকরী নির্বাহী সদস্য ।পত্রিকাটি দৈনিক হওয়ায় নবীনগর প্রেস ক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল এবং নবীনগর ডট টিভির সম্পাদক সাইদুল আলম সোরাফ ও নবীনগর টুয়েন্টিফুর ডট কম এর সম্পাদক এস এ রুবেল অভিনন্দন জানিয়েছেন ।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26071 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০