শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

রাত পোহালেই মিস্টির দাওয়াত

মাসুম মির্জা | মঙ্গলবার, ০১ আগস্ট ২০১৭ | পড়া হয়েছে 1897 বার

রাত পোহালেই মিস্টির দাওয়াত

নবীনগর উপজেলার পুর্বাঞ্চলীয় কাইতলা (উত্তর) ইউনিয়নের নারুই-ব্রাহ্মণহাতা বার আউলীয়া মাদ্রাসা মাঠে ৩১ জুলাই,সোমবার আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেয়াকালে নবীনগরের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান বাদল (এম পি) জনতার উদ্যেশে সবাইকে মিস্টির দাওয়াত দিয়ে গেলেন।

জনসভায় এমপি বাদল বলেন,আগামীকাল (১আগস্ট) একনেকে (মন্ত্রীসভায়) এ অঞ্চলের অবহেলিত জনপদের মানুষজনের দীর্ঘ দিনের লালিত স্বপন আলোর মুখ দেখবে। তিনি নবীনগর থেকে জেলা শহরে যাতায়াতের গুরুত্বপুর্ন সড়ক নবীনগর টু শিবপুর-রাধিকা সড়কের নির্মান কাজের বিষয়টি উল্যেখ করে বলেন, এ সড়কের সংস্কার কাজের অনুমোদনের বিষয়টি আগামিকাল একনেকে মন্ত্রীসভায় চুরান্ত হতে পারে! যার ব্যয় ধরা হয়েছে ৩৪৩ কোটি ৬০ লক্ষ টাকা। তিনি সবার কাছে দোয়া কামনা করে বলেন, যেন আগামীকাল দুপুরেই আপনাদের সু সংবাদ দিতে পারি এ জন্য দোয়া করবেন।
আপনাদের পুর্বান্চলের মানুষের দীর্ঘদিনের লালিত স্বপ্ন ইনশাল্লাহ খুব শীগ্রই পুরন হবে। তিনি ইউনিয়নবাসীর উদ্যেশে বলেন,গোটা নবীনগরের উন্নয়নের ধারাবাহিকতায় এ ইউনিয়নেও উন্নয়নের ছোয়ায় বদলে দেয়া হবে গ্রামীন প্রেক্ষাপট।
উল্যেখ্য, এসড়কটি চলাচলের উপযোগী হলে স্বল্প সময়ে জেলা সদরে যাতায়াতের সুবিধা ভোগ করবে নবীনগরের সাত লাখ মানুষ।
এছাড়াও উক্ত সড়কপথটিকে ভারতের সাথে সরাসরি ঢাকায় আসাযাওয়ায় এক মাধ্যম হিসাবে দেখছে বর্তমান সরকার।


Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26221 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০