শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

লাউর ফতেহপুরে একই সময়ে চার বাড়িতে ডাকাতি-পুলিশের তাড়া খেয়ে পালিয়েছে ডাকাত দল

দিপু আহমেদ | রবিবার, ০৬ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 6349 বার

লাউর ফতেহপুরে একই সময়ে চার বাড়িতে ডাকাতি-পুলিশের তাড়া খেয়ে পালিয়েছে ডাকাত দল

নবীনগর উপজেলার লাউর ফতেরহপুর গ্রামে শনিবার (৫/১১) দিবাগত রাতে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। রাত আনুমানিক ১১টার দিকে ডাকাত দল হানা দিয়ে ওই তিন বাড়ি থেকে মালামাল লুট করে নিয়ে যায়। সে সময় খবর পেয়ে রাত্রীকালীন টহলরত পুলিশ ঘটনাস্থলে পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালিয়ে যায়।

সুত্র জানায়, লাউর ফতেহপুর কেজি উচ্চ বিদ্যালয় এর সহকারি শিক্ষক বুরহান উদ্দিন ও একই গ্রামের রিপন দেবনাথ, সফিকুল ইসলাম, আনিসুর রহমান এর বাড়িতে ডাকাত দল হানা দেয়। সে সময়ে ডাকাতদল অস্ত্রের মুখে সেসব বাড়ির লোকজনকে জিম্মি করে রাখে। ডাকাতি করার সময়ে নবীনগর থানার টহলরত পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছলে তারা পিছু হটে।


লাউর ফতেহপুর কে,জি বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সাহজাহান কবির জানান,আনুমানিক রাত ১১টার দিকে আকস্মিক এ ঘটনায় আমরা আতংকীত হয়ে পরি। ডাকাত দল শুরুর দিকে  শিক্ষক বুরহান উদ্দিনের ঘরে হানা দিয়ে লুটপাট শুরু করে এবং স্যারের গায়ে হাত তুলে।পরে পাশের বাড়ি রিপনের ঘরের দরজা  ভেঙে নগদ ৫৬ হাজার টাকা নিয়ে যায় তারা।  শেষে  বুরহান সাহেবের ঘরে লুটপাট চালানোর সময় ওই এলাকার জনৈক ব্যক্তি থানার অফিসার ইনচার্জ (ওসি)কে ফোন দিলে তিনি তাতক্ষনিক পুলিশ পাঠিয়ে পরিবেশ শান্ত করেন।

সাহজাহান কবির জানান, ২৫ থেকে ৩০ জনের ওই ডাকাত দলের টিম পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে বাধ্য হয়। এ ঘটনায় ওই এলাকায় আতংক বিরাজ করছে।

এ ঘটনায় সহকারী পুলিশ সুপার  মোঃ আলাউদ্দিন নবীনগর থানা সার্কেল ও  অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমতিয়াজ আহম্মেদ পি পি এম আজ (রবিবার) ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলে বিষয়টি ক্ষতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25894 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০