শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

লাউর ফতেহপুরে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

দিপু আহমেদ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 2909 বার

লাউর ফতেহপুরে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে একাদশ শ্রেনীর নবীন শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান আজ (৩/১২) কলেজ প্রাঙ্গণে অনু্ষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে কলেজ প্রতিষ্ঠাতা আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহাম্মদ সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড এর চেয়ারম্যান প্রফেসর মো:খালেক।
এছাড়াও এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ আজিজুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম,আব্দুল মজিদ কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবদুল মজিদ, সোনার বাংলা কলেজের প্রতিষ্ঠাতা আবু ছালেক, মোঃ সেলিম রেজা সৌরভ প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে উক্ত প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী অধ্যায়নরত শিক্ষার্থী সহ এলাকার বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের অধ্যক্ষ সৈয়দ আবদুল কাইয়ূম,তিনি তার বক্তব্যে আমন্ত্রিত অতিথিদের উদ্যেশ্য বলেন, এ প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের এইচএসসি পরিক্ষা দিতে ১০ কিলোমিটার দুরের পথ নবীনগরে গিয়ে পরিক্ষায় অংশ নিতে হয়। তিনি অতিথিদের কাছে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে এইচ এস সি পরিক্ষার কেন্দ্র করার দাবী জানান।
saq
আমন্ত্রিত অতিথিরা এ বক্তব্যের সাথে সহমত পোষন করে প্রধান অতিথির কাছে উক্ত প্রতিষ্ঠানকে পরিক্ষার কেন্দ্র করে দেয়ার দাবি জানান।
বক্তব্য প্রদানকালে ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, আমি এমপি হতে চাই না, আমি মন্ত্রি হতে চাই না, আমি চাই এ কলেজ সারাদেশের সেরার তালিকায় থেকে নাম ও খ্যাতি অর্জন করবে। আমি এ প্রতিষ্ঠানকে আমার মায়ের মত ভালবাসি। তিনি আশাবাদ ব্যক্ত করেন, তার এই প্রতিষ্ঠান শিক্ষার উন্নয়নের বিকাশ ঘটাবে। তিনিও প্রধান অতিথির কাছে উক্ত কলেজে এইচ এস সি পরিক্ষার কেন্দ্রের ঘোষনা করার অনুরোধ জানান।
বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহি অফিসার আজিজুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম বলেন, এই কলেজে কেন্দ্র আনতে হলে যদি কোন প্রশাসনিক সহযোগিতার প্রয়োজন হয়, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাহায্য সহযোগিতা করার আশ্বাস দেন তারা। প্রধান অতিথি কুমিল্লা শিক্ষা বোর্ড এর চেয়ারম্যান প্রফেসর মো:আব্দুল খালেক বলেন, আপনাদের দাবী আমি শুনেছি, আপনাদের দাবী বাস্তবায়নের লক্ষ্যে সংশ্লিষ্ট কতৃপক্ষ সবার সাথে এই বিষয়ে আলাপ আলোচনা করে ব্যবস্থা গ্রহন করা হবে।
পরে স্থানীয় ও আমন্ত্রিত শিল্পীরা সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করে।

Facebook Comments Box


এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26252 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১