শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

লাখ টাকার খেলায় লাখো মানুষের ঢল

মোঃ জাকারিয়া | বুধবার, ০৫ জুলাই ২০১৭ | পড়া হয়েছে 2806 বার

লাখ টাকার খেলায় লাখো মানুষের ঢল

নবীনগর উপজেলার ঐতিহ্যবাহী লাউর ফতেহপুর খেলার মাঠে প্রতিবারের মত এবারো আয়োজন করা হয়েছে ‘লাখ টাকার ফুটবল টুর্ণামেন্ট’। জমকালো আয়োজন ও ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে গত ৩০ জুন  শুভ উদ্বোধন করা হয় “লাখ টাকা গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টে” এর উদ্বোধন ম্যাচ।

উক্ত উদ্বোধনি খেলার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন টূর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক  আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহাম্মদ। ওইদিনের খেলায়  পীর কাশিমপুর একাদশ (মুরাদনগর) ও শিমরাইল একাদশ (কসবা) অংশ গ্রহন করে।


আটটি দলের অংশগ্রহনে উক্ত টুর্নামেন্টের খেলা চলবে মাসব্যাপী। খেলা নিয়ে স্থানীয়দের মাঝেও দেখা গেছে বাড়তি উচ্ছাস। বিভিন্ন দলে বিদেশী খেলোয়ারদের অংশগ্রহণ মাঠে থাকা দর্শকদের আনন্দ যেন বাড়িয়ে দেয় কয়েকগুন।

hth

ঈদ পরবর্তী ব্যতিক্রমী এ আয়োজন নবীনগরের সর্বস্তরের মানুষজনের মাঝে যেন বাড়তি বিনোদনের খোরাক ঝুগিয়ে দিয়েছে। এমনই চিত্র চোখে পড়ে উক্ত টুর্নামেন্টের খেলা চলাকালীন সময়ে মাঠের দিকে তাকালে। অনুষ্ঠেয় প্রতিটি খেলা চলাকালীন সময়ে সর্বস্তরের মানুষের ঢল নামে মাঠে যে কারনে কানায় কানায় পরিপূর্ন থাকে সমস্ত মাঠ।

উল্যেখ্য, নক আউট পদ্ধতিতে ৮ টি দল টূর্নামেন্টে অংশ গ্রহন করে।আগামি ২১ জুলাই ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে আয়োজক কমিটি।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25831 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮