শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

নবীনগর টুয়েন্টি ফোর ডটকমে সংবাদ প্রকাশের পর

শারীরিক প্রতিবন্ধী সুমনের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন মেয়র মাঈনু

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ০৭ জুলাই ২০১৭ | পড়া হয়েছে 2146 বার

শারীরিক প্রতিবন্ধী সুমনের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন মেয়র মাঈনু

‘শারীরিক প্রতিবন্ধী সুমনের হার না মানার গল্প’ শিরোনামে একটি সংবাদ গত ৪ জুলাই নবীনগর টুয়েন্টি ফোর ডটকমে প্রকাশিত হলে উক্ত সংবাদটি নবীনগরের পৌর মেয়র মাঈনউদ্দিনের দৃষ্টিগোচর হয়। পরে তিনি জীবন যুদ্ধে সাহসী এ যুবকের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে ঘোষনা দেন।

প্রকাশিত উক্ত সংবাদে উল্যেখ করা হয়, পৌর এলাকার পশ্চিম পাড়ার বাসিন্দা অটো মেকানিক্স জালাল মিয়ার ছেলে সুমন শারীরিক প্রতিবন্ধী থাকা স্বত্তেও অটোরিকশা চালিয়ে সংসারের নিত্য আহার যোগিয়ে যাচ্ছেন। জীবন যুদ্ধে হার না মানা ২২ বছরের সুমন বিধাতার কঠোর নিয়তিকে মেনে নিয়েই সে অটো চালিয়ে আসছে বেশ কবছর ধরে। ওই সংবাদে আরো উল্যেখ করা হয়, সারাদিনের খাটুনির পর অল্প আয়ে কোন রকমে সংসারের চাহিদা মেটে বলে সুমন জানায়।


বেচে থাকার তাগিদে সুমন পরাজিত হতে শেখেনি। প্রবল ইচ্ছাশক্তির মনোবল তাকে সাহস যুগিয়েছে। তাই সে নিজেকে সংসারের বোঝা করে রাখেনি।

সংবাদ প্রকাশের পরদিন দুপুরে পৌর কার্যালয়ে সুমনের সাথে কথা বলেন মেয়র মাঈনুদ্দিন। তিনি সুমনের কর্মচেস্টার প্রশংসা করেন। পাশাপাশি অভাব অনটনের সংসারের সচ্ছলতা ফিরিয়ে আনার লক্ষ্যে সুমনের পাশে থেকে যে কোন সহযোগিতার আশ্বাস দেন তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন,প্রেসক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন,সাধারন সম্পাদক আসাদুজ্জামান কল্লোল,কাউন্সিলর মোঃ নূরুজ্জামান, জাহাঙ্গীর আলম,যোদু নাথ ঋষি,মহিলা কাউন্সিলর আইরিন আক্তার, মিঠু সুত্রধর পলাশ প্রমুখ।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25896 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০