শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

ঈদের দিন নিরীহ মানুষ হত্যাকারীরা ইসলামের জাতশত্রু

শোলাকিয়ায় সন্ত্রাসী হামলায় মাওলানা হাসানাত আমিনীর তীব্র নিন্দা ও প্রতিবাদ

| শুক্রবার, ০৮ জুলাই ২০১৬ | পড়া হয়েছে 988 বার

শোলাকিয়ায় সন্ত্রাসী হামলায় মাওলানা হাসানাত আমিনীর তীব্র নিন্দা ও প্রতিবাদ

কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদগাহের পাশে পুলিশ টহলের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ  জানিয়েছেন খেলাফতে ইসলামীর আমীর ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান ও মাওলানা আবুল হাসানাত আমিনী। আজ শুক্রবার এক বিবৃতিতে তিনি এ নিন্দা ও প্রতিবাদ জানান। বিবৃতিতে তিনি বলেন, পবিত্র ঈদের দিনে ঈদের নামাজ চলাকালে ঈদ জামাতের পাশে যারা এ ধরনের সন্ত্রাসী হামলা চালিয়ে নিরীহ মানুষ হত্যার উৎসবে মেতে ওঠে তারা ইসলামের জাত শত্রু। ইসলামের নামে হামলা করে এরা ইসলাম ধ্বংসের মিশনে নেমেছে। এই শত্রুদের বিরুদ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি বলেন, দেশী শক্তির ইন্দন ও সহযোগিতা ছাড়া সন্ত্রাসীদের পক্ষে এতো বড় হামলা পরিচালনা সম্ভব নয়। নিশ্চয় হামলাকারীদের পেছনে কোন ব্যক্তি বা গোষ্ঠীর ইন্ধন রয়েছে। এরা কারা? সরকারকে তা খুঁজে বের করতে হবে এবং দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।


বিবৃতিতে মাওলানা আবুল হাসানাত আমিনী শোলাকিয়ায় সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নিহতদের রুহের মাগফেরাত এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। সেই সঙ্গে দেশবাসীকে ধৈর্য্যধারণ এবং আল্লাহর উপর ভরসা করে পরিস্থিতি মোকাবেলার সাহস রাখার আহ্বান জানান।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 7146 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3991 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০