শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

শ্যামগ্রামে কমিউনিটি পুলিশিং সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত

বিপ্লব নিয়াগী তন্ময় | শুক্রবার, ১০ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 1577 বার

শ্যামগ্রামে কমিউনিটি পুলিশিং সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত

নবীনগর থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে শুক্রবার (১০ মার্চ) বিকেলে শ্যামগ্রাম শ্রী-শ্রী মাঁতা বরদেশ্বরী মন্দির প্রাঙ্গনে এলাকার আইন শৃঙ্খলা শান্ত রাখার লক্ষ্যে কমিউনিটি পুলিশিং সংক্রান্ত এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তানভীর সালেহীন গাজী এতে সভাপতিত্ব করেন।
স্থানীয় জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দের উপস্থিতিতে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল।
বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন আহমেদ ও ডাঃ মোজাম্মেল হক (মোহন ডাক্তার)।এসময় আরো উপস্থিত ছিলেন, শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আজহার হোসেন জামাল, রসুল্লাবাদ ইউপি চেয়ারম্যান আলী আকবর, সলিমগঞ্জ ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম, উপজেলা আওয়ামীলীগ নেতা এড: সুজিত কুমার দেব, শ্যামগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারি ধনু মেম্বার, উপজেলা হিন্দু পুজা উৎযাপন কমিটির সভাপতি অজন্ত ভদ্র, সেক্রেটারি এড: বিনয় চক্রবর্তী প্রমুখ।
উক্ত সভার সার্বিক তত্তাবধানে ছিলেন স্থানীয় ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম।


উক্ত সভায় নবীনগর থানার ওসি ইমতিয়াজ আহমেদ বলেন, এলাকায় যাতে কোন বিষয়কে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা না ঘটে,বিশৃঙ্খলা সৃষ্ঠি না হয় ওই বিষয়ের উপর আপনাদের সকলের সজাগ দৃষ্ঠি প্রয়োজন। ওসি আরো বলেন, সম্প্রতি সময়ে এ এলাকায় শান্তিপুর্ন পরিবেশ বিনষ্ঠ করার লক্ষে একটি চক্র উস্কানি দিয়ে যাচ্ছে। আপনারা কারো কথায় দাঙ্গা হাঙ্গামাতে না জড়িয়ে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে থানা পুলিশ প্রশাসনের সহযোগিতা নিবেন।
তিনি আরো বলেন, বর্তমান সময়ে ফেসবুকের মাধ্যমে তরিৎ গতিতে দ্রুত খবর পৌছে যাচ্ছে সবখানে।তাই ফেসবুক ব্যবহারেও সবাইকে সচেতন হতে হবে। কারো দেয়া পোস্ট কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন করবে তা যেন না হয়। সে বিষয়ে সবাইকে বিরত থাকতে হবে। ধর্মীয় বিষয়ের মত স্পর্শকাতর বিষয়গুলো নাসিরনগর ঘটনার জন্ম দেয়, আপনারা এ ধরনের কোন খবর পেলে দ্রুত পুলিশ প্রশাসনের সহযোগিতা নিবেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন নবীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) মেজবাহ উদ্দিন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25771 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১