শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ফলোআপ নিউজ

শ্যামগ্রাম বাজার থেকে সলিমগঞ্জ সড়কের ৭ কিলোমিটার রাস্তা পুনঃসংস্কার কাজ ডিসেম্বরে শুরু হচ্ছে

মোঃ আক্তারুজ্জামান | শুক্রবার, ১২ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 2459 বার

শ্যামগ্রাম বাজার থেকে সলিমগঞ্জ সড়কের ৭ কিলোমিটার রাস্তা পুনঃসংস্কার কাজ ডিসেম্বরে শুরু হচ্ছে

গত মাসের ২৪ তারিখে নবীনগর টুয়েন্টি ফোর ডটকম  সাইটে ‘জীবনের ঝুঁকি নিয়েই চলছে সলিমগঞ্জ -শ্যামগ্রাম সড়কের যাত্রীরা’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্ররিপেক্ষিতে গত সপ্তাহে ০৩ জুলাই নবীনগর উপজেলা প্রকৌশলী জনাব নুরুল ইসলাম, এ সড়কের দীর্ঘ ৭ কিলোমিটার রাস্তা পরিদর্শণ করেন।

পরিদর্শণ শেষে এ প্রতিনিধিকে মুঠো ফোনে জানান, রাস্তাটির পুনঃসংস্কার কাজের জন্য আগামী সেপ্টেম্বর মাসে দরপত্র জমা দেয়া হবে এবং আগামী ডিসেম্বর মাস নাগাদ শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদ ভবনের সামনে থেকে সলিমগঞ্জ বাজার পর্যন্ত দীর্ঘ ৭ কিলোমিটার রাস্তাটি পুনঃসংস্করনের কাজ শুরু হবে বলে আশ্বাস প্রদান করেন তিনি। অপর দিকে বড়িকান্দি ইউনিয়নের শ্রীঘর বাজার থেকে পুরান থোল্লা কান্দির ভিতর দিয়ে বড়িকান্দি লঞ্চ ঘাট পর্যন্ত দীর্ঘ ৩ কিলোমিটার রাস্তাটি তিনি পরিদর্শণ করেন। পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন বড়িকান্দি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ আনোয়ার পারভেজ (হারুত)। বড়িকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি জনাব মোঃ আতাউল হক( অটু)।


উক্ত রাস্তার কাজ যথাযথ ভাবে দ্রুততার সাথে করার জন্য ব্রাহ্মন বাড়িয়া ৬ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এবি তাজুল ইসলাম এমপি ও ব্রাহ্মণ বাড়িয়া ৫ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব ফয়জুর রহমান (বাদল) এমপি। উপজেলা প্রকৌশলীকে নির্দেশ প্রদান করেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০