শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

শ্রীরামপুরে তিন মাদক ব্যবসায়ী ২১২ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ০৭ এপ্রিল ২০১৭ | পড়া হয়েছে 5056 বার

শ্রীরামপুরে তিন মাদক ব্যবসায়ী ২১২ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার

নবীনগর থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ এক অভিযান চালিয়ে উপজেলার শ্রীরামপুর এলাকা থেকে  তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার  করেছে। বৃ্হস্পতিবার (৬/৩) রাত আনুমানিক নয়টার দিকে ওই এলাকার পাচ আনি জামে মসজিদ সংলগ্ন পুকুরের পশ্চিম পাড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ এ সময় তাদের কাছ থেকে ২১২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
গ্রেফতার কৃত ওই তিন ব্যক্তি একই গ্রামের রেনু মিয়ার ছেলে মুছা মিয়া (২৮) মোবারক মিয়ার ছেলে হাবিব ওরফে টসা হাবি (২৫) ও খোকন মিয়া (৩৫)।
থানা সুত্র জানায়, উক্ত থানায় দায়ীত্বরত এস আই নাজমুল, এস আই এহসানুল হাসান, এস আই তোফায়েল, এএস আই বিল্লাল, এএস,আই কামাল, এএস,আই সাত্তার, এএস,আই হোসেন, এএস আই আজিজ সহ একদল পুলিশের আকস্মিক এ অভিযানে এদের গ্রেফতার করা হয়।
নবীনগর থানার ওসি ইমতিয়াজ আহমেদ পিপিএম  জানান, গোপন সংবাদের ভিত্তিতে  পুলিশের একটি টিম তাদের অবস্থান নিশ্চিত করে  ইয়াবা ট্যাবলেট সহ ওই তিন ব্যক্তিকে  গ্রেফতার  করে।
ওসি আরো জানান, ওই তিন ব্যক্তি এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত । এরা দীর্ঘদিন যাবত গোপনে মাদক ব্যবসা করে আসছে বলে  জানান তিনি।
গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে নবীনগর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের শুক্রবার সকালে কোর্টে পাঠানো হবে।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25749 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১