শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা ও যুব সভা নবীনগর শাখার উদ্যোগে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | পড়া হয়েছে 428 বার

শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা ও যুব সভা নবীনগর শাখার উদ্যোগে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত লক ডাউন ও হোম কোয়ারেন্টাইনে থাকার ফলে কর্মহীন মানুষের ও যারা ভিক্ষাবৃত্তির মাধ্যমে জীবীকা নির্বাহ করে তাদের পরিবারে নেমে আসে করুণ চিত্র। এর ভয়াবহতা উপলব্ধি করে নিত্য আয়ের মানুষগুলোর কর্মহীন থাকা ও শারিরীক কর্ম অক্ষম মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা ও যুব সভা নবীনগর উপজেলা শাখা।

স্থানীয় পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাস আনুষ্ঠানিক ভাবে এসব খাবারের প্যাকেট বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন ঘোষণা করেন।
মহতি এ কাজে একাত্মতা জানিয়ে উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির উক্ত সংগঠনের শুভচিন্তাকে সাধুবাদ জানান।


উল্যেখ্য, শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভার আচার্য্যদ্বয় প্রভুপাদ নিত্যগোপাল গোস্বামী মহারাজ ও প্রভুপাদ প্রেমগোপাল গোস্বামী মহারাজের নির্দেশে ও শ্রীশ্রী হরিভক্তি যুবসভার সভাপতি প্রভুপাদ শ্রীল গোবিন্দগোপাল গোস্বামী মহারাজের সার্বিক তত্বাবধানে শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা- যুব সভা নবীনগর উপজেলা শাখার উদ্যোগে পৌর এলাকার বিভিন্ন স্থানে অসহায় শারীরিক প্রতিবন্ধীদের হাতে এসব খাবারের প্যাকেট তুলে দেন সংগঠন সংশ্লিষ্টরা।

এছাড়াও ধর্মগুরু প্রভুপাদগন লক ডাউনে মানুষদের এ করুণ অবস্থায় অসহায় মানুষের সাহায্যার্থে নবদ্বীপ পৌরসভায়(ভারত)বিধায়ক ও পৌরপতির তহবিলে এক লক্ষ টাকা প্রদান করেন। একই সাথে সারা বিশ্বের এর সকল শাখাকে নির্দেশ প্রদান করেন যার যার সামর্থ্য অনুযায়ী দান করার।

শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা ও যুব সভা নবীনগর শাখার সাধারণ সম্পাদক সুমিত চক্রবর্তী জানান, আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। সেই সাথে আমরা নিজ নিজ এলাকায় জীবাণুনাশ স্প্রে করেছি,পৌর শহরের মন্দিরগুলো পরিস্কার অভিযান ও চলছে। আমরা সকলের সার্বিক সহযোগীতা কামনা করছি।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১