শিরোনাম

প্রচ্ছদ টিপস, প্রবাসের পাতা

সংগঠনের প্রচার করুন নিজেরাই

ডেস্ক | রবিবার, ১০ জুলাই ২০১৬ | পড়া হয়েছে 1841 বার

সংগঠনের প্রচার করুন নিজেরাই

আজকাল দেশে বিদেশে সব জায়গাতেই বাংলাদেশীদের রয়েছে হাজারো সংগঠন।সংগঠনগুলি বছরের বিশেষ বিশেষ দিনগুলো ছাড়াও নিজেদের  প্রতিষ্ঠাবার্ষিকী ও অন্যান্য দিনে অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠান আয়োজনের জন্য নানা ধকল পোহাতে হয়।

সংগঠনের প্রচার প্রচারনা, অনুষ্ঠানের আয়োজন এবং পরবর্তীতে সে সবের সংবাদ প্রকাশ। এ জন্য সংগঠনের সভাপতি থেকে শুরু করে সাধারন সদস্য পর্যন্ত ঘাম ফেলার ফুরসত পান না।


অনুষ্ঠানের পর ছবি তোলা, পত্রিকা, টেলিভিশনে সংবাদ পাঠানোর জন্য সংবাদ সংগ্রাহকদের পিছনে পিছনে ঘোরা। সংবাদ প্রকাশের সময় বার ছবি গেলো কার নাম গেলো এসব নিয়ে আবার বিতর্ক।

সব ধরনের সমস্যা সহজেই দুর করা যায় নিজের সংগঠনের নামে একটি ওয়েব সাইট করলে। আজকাল ফেসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পেজ খুলে সেখানে নিজেদের সংগঠনের যাবতীয় সংবাদ নিজেরাই আপলোড করতে পারবেন। এরফলে বেচে যাবে সংবাদ সংগ্রাহকদের জন্য বরাদ্দকৃত বাজেটের একটি বড় অংশ।

এ ধরনের সব সুবিধা পেতে করতে হবে নিজেদের একটি ওয়েব সাইট। যেখানে সংগঠনের যাবতীয় তথ্য সংযুক্ত করা হবে। কবে, কখন, কোথায় অনুষ্ঠান হচ্ছে এসব তথ্য সংযুক্ত করে একটি সংবাদ ও ফটো গ্যালারীতে সব রেখে দিলেই হবে।

এগুলির জন্য বিশেষভাবেিএকটি থিম তৈরী করেছে ওয়েবনিউজ ডিজাইন ডট কম।

এখানে থিমে থাকবে অনুষ্ঠিত সভার নিউজ, সংগঠনের/সমিতির কি উদ্দেশ্য, কমিটির/সংগঠনের সবার ছবিসহ নাম ও পদবী, সব অনুষ্ঠানের ছবি রাখার গ্যালারি, ভিডিও গ্যালারি, এই সংগঠন/সমিতি সম্পর্কে বিশেষ বিশেষ ব্যক্তির অভিমত, সংগঠন/কমিটির ঠিকানা, যাতে সহজে যেতে পারেন সেজন্য গুগল ম্যাপের ব্যবস্থা, কন্টাক ফরম ইত্যাদি।

সংগঠনের সবকিছুই ফেসবুকে শেয়ার করা যাবে খুব সহজেই। এর মাধ্যমে সংগঠন/সমিতির পরিচিতি ছড়িয়ে এলাকা, দেশ তথা বিশ্বব্যাপী।

যেকোনো ডিভাইস যেমন- মোবাইল, ট্যাব, ল্যাপটপ, ডেস্কটপে খুব সহজেই দেখা যাবে। হালকা, তাই লোড হয় খুব দ্রুত। ইউজার ফ্রেণ্ডলি।

ডোমেইন হোস্টিংসহ সবার জন্য মাত্র ১২ হাজার টাকায় তৈরী হবে নিজেদের সংগঠনের ওয়েব পেজ।

তাই বসে থেকে লাভ নেই এখনি করে ফেলুন নিজেদের ওয়েব সাইট।

যোগাযোগ করুন: webnewsdesign.com

ই-মেইল : faroque.computer@gmail.com

mobile: 008801915344418.

পাঠকদের জন্য একটি থিমের লিঙ্ক দেয়া হলো।
থিমের লিংক : http://webnewsdesign.com/wp/organaization/

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১