শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

সংবাদ প্রকাশের পর সেই মডেল স্কুল পরিদর্শনে এলেন দুই কর্মকর্তা

মশিউর রুবেল | বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 2036 বার

সংবাদ প্রকাশের পর সেই মডেল স্কুল পরিদর্শনে এলেন দুই কর্মকর্তা

‘নবীনগর টুয়েন্টি ফোর ডটকম’ সাইটে গত ৬ ফেব্রুয়ারী নবীনগরে ৮শত ছাত্র-ছাত্রীর পাঠদানের জন্য ২টি শ্রেণী কক্ষ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদটি একটি জাতীয় দৈনিকেও প্রকাশ পায়। গতকাল বুধবার দুপুরে নবীনগর উপজেলার আলিয়াবাদ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়টি পরিদর্শন করেছেন উপজেলা প্রকৌশলী মোহাম্মদ নূরুল ইসলাম ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. মতিউর রহমান।

জানা গেছে, গত সপ্তাহে এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদের স্বাক্ষরিত এক চিঠি পান উপজেলা প্রকৌশলী। ওই চিঠিতে বলা হয়েছে, গত ১৬-০২-২০১৭ তারিখে একটি জাতীয় দৈনিকে ‘নামেই মডেল স্কুল’ শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়েছে। সেই প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে সরেজমিন পরিদর্শনপূর্বক আগামী সাত কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করুন।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী মোহাম্মদ নূরুল ইসলাম ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. মতিউর রহমান বলেন, প্রকাশিত সংবাদের ভিত্তিতে আমরা আজ (গতকাল) সরেজমিন গিয়ে স্কুলটি পরিদর্শন করেছি। স্কুলটিতে পর্যাপ্ত শ্রেণিকক্ষ নেই। শিক্ষণ ও শেখানো কার্যক্রম পরিচালনা ও মানসম্মত শিক্ষার জন্য বিদ্যালয়টিতে অতিরিক্ত শ্রেণিকক্ষের প্রয়োজন।
আলিয়াবাদ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম সবুজ ধন্যবাদ জানিয়ে বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আজ স্কুলটি পরিদর্শন করেছে। বিদ্যালয়ে ভবন তৈরি হলে আমাদের ছেলে-মেয়েদের আর শ্রেণিকক্ষের সমস্যা থাকবে না।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25749 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১