শিরোনাম

প্রচ্ছদ জেলা সংবাদ, শিরোনাম, স্লাইডার

সরাইলে ট্রাকচাপায় নিহত ৩, যান চলাচল বন্ধ

অনলাইন ডেস্ক | সোমবার, ২৭ জুন ২০১৬ | পড়া হয়েছে 1028 বার

সরাইলে ট্রাকচাপায় নিহত ৩, যান চলাচল বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার বেলা সোয়া ১১টায় সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বেড়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলা ট্যাংকলরি মালিক সমিতির সভাপতি মো. জাহাঙ্গীর আলম (৪৫), সাধারণ সম্পাদক আলী আজম (৪০) ও সদস্য শাহজাহান মিয়া (৫০)। তারা তিনজনই জেলা শহরের ঘাটুরা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।


স্থানীয়রা অভিযোগ করে জানান, বেলা সোয়া ১১টার দিকে খাঁটিহাতা হাইওয়ে পুলিশের একটি দল ‘চাঁদাবাজি’ করার উদ্দেশ্যে ঢাকা-সিলেট মহাসড়কের বেড়তলা এলাকায় একটি পাথরবোঝাই ট্রাককে থামার সংকেত দেয়। ট্রাকটি না থামলে এক পুলিশ সদস্য তার হাতের লাঠি ছুড়ে মারে।

এতে লাঠিটি ট্রাকের সামনে থাকা অপর একটি মোটরসাইকেলের চাকায় আটকে যায়। এ সময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পেছন দিক থেকে ওই ট্রাকটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী নিহত হন।

এ ঘটনার পর থেকেই বিক্ষুব্ধ জনতা হাইওয়ে পুলিশের বিচার দাবিতে ঢাকা-সিলেট মহাসড়কে অবরোধ সৃষ্টি করে বিক্ষোভ শুরু করে। ফলে মহাসড়কের দুই পাশের কয়েক কিলোমিটার অংশজুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়।

সরাইল ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধদের শান্ত করার চেষ্টা করলে পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ বাধে। পুলিশ সংঘর্ষ চলাকালে বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ার গ্যাস ছুড়ে।

এদিকে, জেলা ট্যাংকলরি মালিক সমিতির তিন নেতার মৃত্যুর ঘটনার বিচার দাবিতে দুপুর ১টা থেকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণাবড়িয়া সদর উপজেলার ঘাটুরা এলাকায় অবরোধ সৃষ্টি করেছেন সমিতির নেতারা। ফলে কুমিল্লা-সিলেট মহাসড়কেও যান চলাচল বন্ধ রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আল মামুন জানান, বিক্ষুব্ধদের শান্ত করে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

আমরা ব্রাহ্মণবাড়িয়ার সন্তান

০৯ মার্চ ২০১৭ | 8261 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮