শিরোনাম

প্রচ্ছদ জাতীয়, শিরোনাম

সময় আর মাত্র ১ দিন

সিম নিবন্ধনের সময় বাড়ছে না: তারানা হালিম

অনলাইন ডেস্ক | শুক্রবার, ২৯ এপ্রিল ২০১৬ | পড়া হয়েছে 1008 বার

সিম নিবন্ধনের সময় বাড়ছে না: তারানা হালিম

বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনের সময় বাড়ানো হবে না বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।তিনি বলেন, ৩০ এপ্রিল পর্যন্তই বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনের শেষ সময়। তবে ওই দিন রাত ১২টা পর্যন্ত সকল কাস্টমার কেয়ার সিম নিবন্ধনের জন্য খোলা থাকবে।বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনে তারানা হালিম এসব কথা বলেন।
তারানা হালিম বলেন, তবে ১ মে থেকে অনিবন্ধিত সিম তিন ঘণ্টা করে বন্ধ রাখা হবে। এর মধ্যে তাদেরকে সতর্ক বার্তা দেয়া হবে জরুরিভিত্তিতে সিম নিবন্ধনের জন্য।তিনি বলেন, আজ বৃহস্পতিবার পর্যন্ত সারাদেশে ৭কোটি ৮৯ লাখ সিম বায়োমেট্রিক পদ্ধতিতে নিবন্ধিত হয়েছে।
এদিকে সিম নিবন্ধনের কার্যক্রমের সময় বাড়ানোর জন্য বিটিআরসির কাছে আবেদন করেছে মুঠোফোন অপারেটররা। এদের মধ্যে সিম নিবন্ধন শেষ করতে ৩০ জুন পর্যন্ত দুই মাস সময় বাড়ানোর আবেদন করেছে গ্রামীণফোন। আর বাংলালিংক ৩১ মে পর্যন্ত এক মাস সময় বাড়ানোর আবেদন করেছে। আজ এ বিষয়ে মন্ত্রণালয়ে সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক করেছেন তারানা হালিম। বৈঠকে শেষে সাংবাদিকদের ব্রিফিং করেন তিনি।
উল্লেখ্য, সব সিমের নিবন্ধন ৩০ এপ্রিলের মধ্যে শেষ করতে অপারেটরদের সময়সীমা বেঁধে দিয়েছে সরকার। সে হিসেবে সিম নিবন্ধনের সময় রয়েছে আর মাত্র এক দিন।


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 6902 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3584 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০