শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

সীতানাথ সুত্রধরের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্থানীয় সাংসদের কাছে স্মারকলিপি প্রদান

ডেস্ক রিপোর্ট | বুধবার, ০৫ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 210 বার

সীতানাথ সুত্রধরের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্থানীয় সাংসদের কাছে স্মারকলিপি প্রদান

‘নবীনগর হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ’ এর সাধারণ সম্পাদক ও নবীনগর কেন্দ্রীয় কালীবাড়ি কমিটির সভাপতি সীতানাথ সূত্রধরের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক কঠোর ব্যবস্থা নিতে আজ বুধবার স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলের কাছে স্মারকলিপি দিয়েছে নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম (NOAF)।

ফোরামের সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠের প্রতিনিধি সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপুর বিরুদ্ধে সম্প্রতি সংবাদ সম্মেলনে মিথ্যা প্রপাগান্ডা ও অপুর পরিবারের বিরুদ্ধে মানহানিকর বক্তব্য পেশ করায় স্মারকলিপিতে সীতানাথের কঠোর বিচার দাবি করা হয়। দুপুরে স্মারকলিপিটি গ্রহণ করেন মাননীয় সাংসদের পিএ মোক্তার হোসেন শিকদার।
পরে ওই স্মারকলিপির অনুলিপি নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম এবং ওসি প্রভাষ চন্দ্র ধরের কাছে আলাদা আলাদাভাবে ফোরামের পক্ষ থেকে জমা দেয়া হয়।


এর আগে আজ (বুধবার) নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম কার্যালয়ে ফোরামের সভাপতি সফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে এক মূল্যায়ণ সভায় ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপুর বিরুদ্ধে সম্প্রতি সীতানাথ সূত্রধরের ন্যাক্কারজনক প্রপাগান্ডা ও ঔদ্ধতপূর্ণ আচরণের তীব্র নিন্দা জানিয়ে আত্মস্বীকৃত দুর্নীতিবাজ সীতানাথ সূত্রধরের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার জোর দাবি জানানো হয়।
ফোরামের সাধারণ সম্পাদক, সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ফোরামের সিনিয়র সহ সভাপতি দার্শনিক মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংগঠিক সম্পাদক এমএসকে মাহবুব, অর্থ সম্পাদক টিটন চন্দ্র পাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জাহাঙ্গীর আলম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ আচার্য, শিক্ষা বিষয়ক সম্পাদক সোহানূর রহমান, সহ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মাহাবুব মোর্শেদ, সহ অর্থ সম্পাদক আবদুল্লাহ আল তুষার, সদস্য ওমর ফারুক, সাইফ উদ্দিন আহমেদ মিঠু, আবুল বাশার, খোরশেদ আলম, কামরুজ্জামান কামাল প্রমুখ।

বক্তারা হতদরিদ্রদের ত্রাণের তালিকায় নিজের কোটিপতি পুত্রবধূ, ভ্রাতুষ্পুত্র, শ্যালক, শাশুড়ি, ভাগ্নে, বোনসহ অসংখ্য নিকট আত্মীয় স্বজনের নাম অন্তর্ভূক্ত করার অনিয়ম ও স্বজনপ্রীতির দায় সম্প্রতি সংবাদ সম্মেলন করে অকপটে স্বীকার করে নেয়া অাত্মস্বীকৃত দুর্নীতিবাজ সীতানাথ সূত্রধর কর্তৃক ফোরামের (NOAF) সাধারণ সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপুকে নানাভাবে হুমকী দেয়ার বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি জোর দাবী জানানো হয়।
সভাশেষে সীতানাথ সূত্রধরের বিরুদ্ধে ফোরামের পক্ষ থেকে মাননীয় সাংসদ এবাদুল করিম বুলবুল বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়। পরে ওই স্মারকলিপির অনুলিপি স্থানীয় প্রশাসনের সংশ্লিষ্টদের হাতে তুলে দেয়া হয়।
স্মারকলিপি গ্রহণ করে সাংসদের পিএ মোক্তার হোসেন সিকদার NOAFকে বলেন,’স্মারকলিপিটি তিনি ঢাকায় পৌঁছেই মাননীয় সাংসদের কাছে পৌঁছে দিবেন।”
এদিকে তাৎক্ষণিকভাবে অনলাইনেও মাননীয় সাংসদের কাছে স্মারকলিপিটি ফোরামের পক্ষ থেকে পাঠানো হয়।

উল্লেখ্য, ত্রাণের তালিকায় হতদরিদ্রদের বদলে নিজের কোটিপতি পুত্রবধূ, ভ্রাতুষ্পুত্রসহ নিকট আত্মীয় স্বজনের নাম অন্তর্ভূক্ত করায়, ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সীতানাথ সূত্রধরের এসব অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম শুরু থেকেই শক্ত লেখনীর মাধ্যমে সোচ্চার প্রতিবাদ করে আসছে। ইতিমধ্যে কেন্দ্রীয় হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট রানা দাসগুপ্ত সংশ্লিষ্টদেরকে শোকজও করেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25534 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০