শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

সুষ্ঠুভাবে দূর্গাপুজা সম্পন্ন হওয়ায় প্রশাসনের প্রতি উপজেলা পুজা উদযাপন পরিষদের কৃতজ্ঞতা প্রকাশ

| শুক্রবার, ১৪ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 908 বার

সুষ্ঠুভাবে দূর্গাপুজা সম্পন্ন হওয়ায় প্রশাসনের প্রতি উপজেলা পুজা উদযাপন পরিষদের কৃতজ্ঞতা প্রকাশ

সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায়ও পাঁচদিন ব্যাপী অনুষ্ঠিত হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ‘শারদীয় দূর্গাপুজা’ এবছর সম্পূর্ণ নির্ভয়ে, নির্বিঘ্নে, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়রসহ নবীনগরের উপজেলা ও পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন নবীনগর উপজেলা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
নবীনগর উপজেলা পুজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের স্বাক্ষরযুক্ত এক বিবৃতিতে নবীনগর উপজেলার ২১ ইউনিয়নের মোট ৯৯টি দুর্গাপুজা মন্ডপে পাঁচদিন ব্যাপী অনুষ্ঠিত শারদীয় দূর্গোৎসব বরাবরের মতো এবছরও সম্পূর্ণ নির্বিঘ্নে, নিরাপদে, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অত্যন্ত জাঁকজমকপূর্ণতার সঙ্গে আড়ম্বরপূর্ণভাবে সু-সম্পন্ন হওয়ায় উপজেলা পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনা, নবীনগর থেকে নির্বাচতি মাননীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, পৌর মেয়র মোহাম্মদ মাঈনুদ্দিন আহমেদ মাইনু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আজিজুল ইসলাম, সহকারি কমিশনার (ভুমি) ওয়ালি উল হাসান, সহকারি পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মো. আলাউদ্দিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমতিয়াজ আহমেদ পিপিএম, ইন্সপেক্টর (তদন্ত) মেজবাহ উদ্দিন আহমেদ সহ দূর্গাপুজার সঙ্গে জড়িত উপজেলা ও পুলিশ প্রশাসনের সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও কর্মচারীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।
প্রশাসনের পাশাপাশি উপজেলা আওয়ামীলীগ ও এর সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক দলের যেসব নেতৃবৃন্দ পুজা চলাকালীন সময়ে বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করে সনাতন ধর্মালম্বীদেরকে পুজায় সর্বতভাবে সহযোগিতা করেছেন, বিৃবতিতে তাঁদেরকেও উপজেলা পুজা উদযাপন পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।
বিবৃতিতে স্বাক্ষর করেছেন নবীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজন্ত কুমার ভদ্র, সহ-সভাপতি গৌরাঙ্গ দেবনাথ অপু, সাধারণ সম্পাদক এডভোকেট বিনয় চক্রবর্তী, সহ সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, সাংগঠনিক সম্পাদক মানিক বিশ্বাস ও কোষাধ্যক্ষ সীতানাথ সূত্রধর।

(প্রেস বিজ্ঞপ্তি)


Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০