শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

সোহাতার স্বপনকে নিয়ে তৈরি করা প্রতিবেদন মফস্বলে সেরার তালিকায়

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 1434 বার

সোহাতার স্বপনকে নিয়ে তৈরি করা প্রতিবেদন মফস্বলে সেরার তালিকায়

রাইজিংবিডি.কমে “ছন্দ দিয়ে মুগ্ধ করা এক স্বপনের গল্প” শিরোনামে  প্রতিবেদনটি  মফস্বলে সেরা প্রতিবেদন  নির্বাচিত হওয়ায় প্রতিবেদককে আজ পুরস্কৃত করেছে সংশ্লীষ্ঠ কর্তৃপক্ষ । এ উপলক্ষে অাজ বৃহস্পতিবার (৮/৯) বিকেলে রাইজিংবিডি.কমের জেলা প্রতিনিধি  সমীর চক্রবর্তীর হাতে রাইজিংবিডি কার্যালয়ে পুরস্কারের অর্থ তুলে দিয়ে সম্মানিত করেন রাইজিংবিডি সম্পাদক মো. নওশের আলী।
এছাড়াও নির্বাহী সম্পাদক তাপস রায়,প্রধান বার্তা সম্পাদক খান মো. শাহনেওয়াজ,মফস্বল ইনচার্জ রুহুল আমিন এ সম্মাননা প্রদানের সময় উপস্থিত ছিলেন।

dddddddপ্রকাশিত প্রতিবেদনের মুল ভুমিকায় ছিলেন নবীনগর উপজেলার সোহাতা গ্রামের স্বপন মিয়া। সে মহর্তেই যে কোন শব্দ দিয়ে ছন্দ মিলিয়ে কথা বলতে পারে। ইতোমধ্যে ব্রাহ্মনবাড়িয়া, ভৈরব ও ঢাকার বিভিন্ন অনুষ্ঠানে ছন্দ মিলিয়ে কথা বলে সবাইকে তাক লাগিয়ে দেন। সম্প্রতি একটি জাতিয় দৈনিকের পাঠক সংগঠনের আয়োজনে ভৈরবে গিয়েছিল স্বপন। সেখানে উপস্থিত বহু দর্শক তাকে কাবু করতে কঠিন শব্দ দিয়ে স্বপনকে ছন্দ মিলাতে বললে সে মহুর্তের মধ্যে ছন্দের বীজ ছড়িয়ে দেয় দর্শক মহলে। স্থানীয় সাংস্কৃতিক অঙ্গনে স্বপন মিয়া ছন্দের যাদুকর হিসেবে পরিচিত লাভ করেছে।


এ প্রসঙ্গে স্বপন মিয়া জানান, কলম চালিয়ে দেশসেরা হয়েছেন তাতে অবাক হয় নি, অবাক হয়েছি দেশের আর সব তরুণরা আপনার মতো কলমের মিছিলে আসছে না কেনো?

সেরা প্রতিবেদন ও সম্মাননা কেমন অনুভূতি জানতে চাইলে সমীর চক্রবর্তী বলেন, কাজের স্বীকৃতি সরূপ যে কোন অর্জন  আনন্দের। আমি অভিভুত। আজকের এই অর্জন ভবিষ্যতে ভাল কাজ করার অনুপ্রেরনা যোগাবে।

প্রসঙ্গত সংবাদটি প্রকাশিত হলে লন্ডন প্রবাসী একজন স্বপনের উচ্চ শিক্ষার দায়িত্ব নিয়েছেন। একই সাথে সৌদি প্রবাসী একজন তাকে ছড়ার বই বের করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25658 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১