শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবকের মৃত্যু

| শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 780 বার

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবকের মৃত্যু

সৌদি আরবের দাম্মাম শহরে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় লিটন পাল (৪০) নামে নিহত হয়েছেন বাংলাদেশী এক যুবক। গত সোমবার (১৬/৯) রাতে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী প্রাইভেটকারের ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে।

লিটন পাল ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর পৌর শহর এলাকার (মধ্যপাড়া) মানিক চন্দ্র পালের ছেলে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, সৌদি আরব সময় সন্ধ্যা আনুমানিক ৭ টায় এই দুর্ঘটনাটি ঘটে। রাতেই খবরটি দেশের বাড়িতে জানাজানি হওয়ার পর থেকে পরিবারটিতে চলছে শোকের মাতম। তার লাশটি বর্তমানে সেদেশের পুলিশের হেফাজতে রয়েছে। লাশটি দেশে আনতে যে টাকার প্রয়োজন অসহায় পরিবারের কাছে তা অসাধ্য।

নিহতের ভাই স্বপন পাল জানান, তার ভাই চলতি বছরের শুরুর দিকে জীবিকার তাগিদে সৌদিতে পাড়ি জমান। ওই দেশের দাম্মাম শহরে তার কর্মস্থল থাকলেও সেখানে গিয়ে লিটন বুঝতে পারে সে প্রতারণার স্বীকার হয়েছে। তাকে কম্পিউটারের কাজ কিংবা মুদি দোকানের স্যালসম্যান করার কথা থাকলেও তা করা হয়নি।

স্বপন পাল কান্না জড়িত কন্ঠে এ প্রতিবেদকের কাছে আরো জানায়, এলাকার এক আদম বেপারির খপ্পরে পড়ে লিটন সৌদি আরব ঠিকই পৌছায়। সেখানে গিয়ে কাজের পরিবর্তে অত্যাচার, নির্যাতন ও হয়রানির শিকার হয়ে তাকে মানবেতর দিন কাটাতে হয় তাকে।

ধারদেনার টাকায় বিদেশ গিয়ে লিটন কাজের সন্ধান ও আকামা না পাওয়ায় সে মানসিক ভাবে ভেঙ্গে পড়েছে এ কথা সেখানকার অনেকেই ফোন দিয়ে তাকে বলতো বলে প্রতিবেদককে জানায় সে।

নিহত লিটন পালের লাশ ফিরে পাওয়ার প্রতীক্ষায় প্রহর গুণছেন পরিবারের সদস্যরা।  লাশ দেশে ফেরত আনতে সরকারের সহযোগিতা চেয়েছে তাঁর পরিবার।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০