শিরোনাম

প্রচ্ছদ আন্তর্জাতিক, শিরোনাম

সৌদী প্রিন্সেস প্রতিনিধির সাথে জেদ্দাস্থ বাংলাদেশ কন্সুলেট এর কনসাল জেনারেলের মতবিনিময়

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০১৬ | পড়া হয়েছে 1884 বার

সৌদী প্রিন্সেস প্রতিনিধির সাথে জেদ্দাস্থ বাংলাদেশ কন্সুলেট এর কনসাল জেনারেলের মতবিনিময়

জেদ্দাস্থ বাংলাদেশ কনসুলেটের কনসাল জেনারেল একে এম শহীদুল করীমের সাথে মতবিনিময় করেছেন সৌদী প্রিন্সেস নূরা বিনতে আব্দুল আযীয আল সাউদের প্রতিনিধি মোহাম্মাদ সোহাইল আল নাঈমী।
সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন মাননীয় কাউন্সিলর(লেবার) আমিনুল ইসলাম, জেদ্দা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি জনাব ইউসুফ মাহমুদ ফরাজী, জেদ্দা আওয়ামী পরিষদের সহ-সভাপতি জনাব আরিফ ভুইয়া ও প্রিন্সেস নূরা বিনতে আব্দুল আযীযের সামাজিক উন্নয়নমুলক সংস্থার বাংলাদেশ প্রতিনিধি (প্রস্তাবিত) মোঃ অলি খান।
মতবিনিময় সভায় প্রিন্সেস এর প্রতিনিধি মাননীয় কনসাল জেনারেলকে বাংলাদেশী প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানে তাদের সামাজিক উন্নয়ন সংস্থার পক্ষ থেকে সহযোগীতা করার ইচ্ছে প্রকাশ করেন।। যেমন ইকামা সমস্যা, মালিকের কাজ করে বেতন না পাওয়া,প্রতারিত হওয়া,অন্যায়ভাবে হুরুব লাগানো সকল প্রকার ন্যায্য অধিকার বঞ্চিত মানুষের কল্যাণে প্রচলিত আইন অনুযায়ী সেবা প্রদান, বিবিধ।মাননীয় কনসাল জেনারেল প্রিন্সেস এর প্রতিনিধিকে তার কাজের প্রশংসা করেন এবং তাকে আন্তরিক মোবারকবাদ জানান।
মতবিনিময় সভায় জেদ্দা প্রবাসী বাংলাদেশ কমিউনিটির দীর্ঘদিনের দাবী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ(বাংলা-ইরেজি ওভয় শাখার) জন্য নিজস্ব জমি এবং ভবন নির্মানে সহযোগীতা করার আশ্বাস দেন।
আলোচনা শেষে প্রিন্সেস এর প্রতিনিধি মোহাম্মাদ সোহাইল আল নাঈমীকে বাংলাদেশী উপহার সামগ্রী প্রদান করেন মাননীয় কনসাল জেনারেল। (উল্লেখ্য প্রিন্সেস নূরা বিনতে আব্দুল আযীয আল সাউদের সামাজিক উন্নয়নমূলক সংস্থার বাংলাদেশ প্রতিনিধি(প্রস্তাবিত) মোঃ অলি খানের আন্তরিক প্রচেষ্টায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।)

Facebook Comments Box


এ বিভাগের সর্বাধিক পঠিত

সৌদি আরবের ঈদুল আজহা ১২ সেপ্টেম্বর

০২ সেপ্টেম্বর ২০১৬ | 1795 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০