শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

সড়ক সংস্কারের একদিন পার না হতে এ কি দেখলো স্থানীয়রা!

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 605 বার

সড়ক সংস্কারের একদিন পার না হতে এ কি দেখলো স্থানীয়রা!

‘সড়কতো নয় যেন মরন ফাঁদ’ এ শিরোনামে নবীনগরের খবর পেইজে গত বছরের ১৩ এপ্রিল একটি সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদে নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের (নবীনগর -কোম্পানিগঞ্জ সড়কের) এতিমখানা গেইট থেকে পালবাড়ি যাওয়ার রাস্তাটির বেহাল দশার চিত্র ও উচু নিচু গর্তের কারনে প্রায়শই দুর্ঘটনার বিষয় উপস্থাপন করা হয়।

একের এর দুর্ঘটনা ও হতাহতের সংখ্যার তালিকা বাড়লেও সংশ্লিষ্টদের কেন টনক নড়ছেনা এমনি ইংগিত ছিল ওই সংবাদে। নিউজের লিংক-
https://m.facebook.com/story.php?story_fbid=2281361265279570&id=484568784958836
অবশেষে কয়েক বছরের ভোগান্তি নিরসনে এতিমখানা গেইট থেকে পালবাড়ি সড়কের সংস্কার কাজের অনুমোদন দেয়া হয় সম্প্রতি। গতকাল (১৭ ফেব্রুয়ারী) সড়কের সংস্কার কাজ শুরু ও পাকা ঢালাই দেয়া হয়। সংস্কারের একদিন পার না হতেই রাস্তার কার্পেট উঠে যাওয়ায় স্থানীয়দের মাঝে ক্ষোভ ছিল মাত্রাতিরিক্ত। আজ (১৮ ফেব্রুয়ারি) সকালে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, রাস্তা সংস্কারের কাজে ব্যবহৃত সকল মালামাল ছিল নিম্নমানের। এ নিয়ে কাজের তদারকি করছে এক ব্যক্তির সাথে গতকাল স্থানীয় কয়েকজনের কথা হলে ওই ব্যক্তি কন্ট্রাক্টরের সাথে কথা বলতে বলেন।


স্থানীয়রা জানায়, কয়েক বছরের ভোগান্তি নিরসনে লোক দেখানো এ কাজ প্রহসন ছাড়া কিছুই নয়! তারা এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের গাফিলতির প্রশ্ন তুলেন।

সংস্কারের একদিন পার না হতেই রাস্তার কার্পেট উঠে যাওয়ায় বিষয়টি উর্ধ্বতন সংশ্লিষ্ট কর্মকর্তারা সরজমিন পরীক্ষা করে সঠিক মানের কাজের দাবী তুলেন সেখানকার বাসিন্দারা।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26147 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১