শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

হত্যার প্রতিবাদ ও বিচারের দাবীতে বাঞ্চারামপুরে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 872 বার

হত্যার প্রতিবাদ ও বিচারের দাবীতে বাঞ্চারামপুরে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত

নবীনগরে মাদ্রাসার ছাত্রী আমেনা খাতুন হত্যার রহস্য উদঘাটন হয়নি তিন দিনেও। উপজেলার সলিমগঞ্জ জান্নাতুল ফেরদাউস মহিলা মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর কিশোরী ছাত্রীকে ধর্ষণের পর হত্যাশেষে মাদ্রাসা হোস্টেলের চিলেকোঠায় ঝুলিয়ে রাখেন -এমন অভিযোগ এনে নিহতের মা বাদী হয়ে নবীনগর থানায় মামলা দায়ের করেন।

পুলিশ উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক (মোহতামিম) মাওলানা মোস্তফাসহ অভিযুক্ত চার শিক্ষককে গ্রেপ্তার করলেও ঘটনার ব্যাপারে স্পষ্ট ধারণা দিতে পারেনি।


এদিকে মাদ্রাসা হোষ্টেলে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ও হত্যার অভিযোগ নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছে সলিমগঞ্জ। ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে বিক্ষুব্ধ এলাকাবাসি মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন। ছাত্রীর নিজ এলাকা পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের শাহ রাহাত উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে এ কর্মসূচি পালন করে এলাকাবাসী ও ছাত্রছাত্রীরা। বুধবার (২৬/২) বিকেলে শাহ রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল ছয়ফুল্লাকান্দি বাজার ও আশেপাশের এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এসময় উপস্থিত ছিলেন ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ আমিনুল ইসলাম তুষার, শাহ রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল করিম, শাহ রাহাত আলী মহাবিদ্যালয়ের প্রধান শিক্ষক সমীর আহাম্মেদ, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মহিউদ্দিন চৌধুরী ফুল মিয়া, ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হুমায়ুন কবির, সাংবাদিক সাব্বির আহমেদ সুবীর, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক শাহ জালার সরকার, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল হক চৌধুরী, সাধারণ সম্পাদক বিপ্লব আহমেদ।

মানববন্ধনে বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও এলাকার বিভিন্ন শ্রেণীপেশার প্রায় হাজার মানুষ উপস্থিত ছিলেন।

উল্যেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি নবীনগর উপজেলার সলিমগঞ্জ জান্নাতুল ফেরদৌস মহিলা মাদ্রাসায় হোস্টেলের সিড়ির কক্ষ থেকে মেয়েটির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের কাঞ্চণপুর গ্রামে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 26083 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০