শিরোনাম

প্রচ্ছদ জাতীয়

১৫ হাজার টাকা না পেয়ে চাচাতো ভাইকে ৯ টুকরো করে হত্যা

অনলাইন ডেস্ক | বুধবার, ০৪ মে ২০১৬ | পড়া হয়েছে 880 বার

১৫ হাজার টাকা না পেয়ে চাচাতো ভাইকে ৯ টুকরো করে হত্যা

মঙ্গলবার রাত সাড়ে  ১১টার দিকে পাবনা শহরের কৃষ্ণপুরে একটি ভাড়া বাসা থেকে আকতারুজ্জামান আকতার ওরফে সরজ মোল্লা (৩০) নামে এক যুবকের  ৯ টুকরোর লাশ উদ্ধার করেছে পুলিশ। জামিল হোসেন নামের একব্যক্তির বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত সরজ কুষ্টিয়ার নাওয়ারা গ্রামের আলতাফ হোসেনের ছেলে ও গাজী পাম্পের পাবনাস্থ সেলস অফিসার। এ ঘটনায় নিহতের বন্ধু ও চাচাতো ভাই রাহেদ আলীকে আটক করা হয়েছে।


সদর থানার উপপরিদর্শক আব্দুস সালাম জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে খাটের নিচ থেকে ৯ টুকরো করা লাশটি উদ্ধার করা হয়। এ হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ত থাকতে পারে এমন সন্দেহে রাহেদ নামের ওই যুবককে আটক করা হয়েছে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হাসান প্রাথমিক তদন্তের বরাত দিয়ে জানান, চাকরির সুবাদে পাবনা শহরের কৃষ্ণপুর মহল্লার জামিল হোসেনের বাসার নিচতলা ভাড়া নেন সরজ মোল্লা। চার-পাঁচ দিন আগে তার কাছে বেড়াতে এসেছিলেন চাচাতো ভাই রাহেনুজ্জামান। মঙ্গলবার সকাল থেকে সরজ মোল্লার কোনো খোঁজ না পেয়ে গাজী ট্যাংক কোম্পানির পাবনার কর্মকর্তারা বিষয়টি পাবনা সদর থানা পুলিশকে জানান। মঙ্গলবার রাতে রাহেনুজ্জামানকে আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি সরজকে হত্যার কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্য অনুযায়ী রাত ১১টার দিকে শহরের কৃষ্ণপুর মহল্লার ভাড়া বাসা থেকে সরজ মোল্লার ৯ টুকরা লাশ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, সরজ মোল্লার কাছে ১৫-১৬ হাজার টাকা ছিল। এ টাকা নেওয়ার জন্য রাহেনুজ্জামান তাকে হত্যা করেন। সোমবার রাত ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে ভাড়া বাসার কক্ষে সরজ মোল্লাকে কুপিয়ে হত্যা করেন তিনি।

ওসি আরো বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

তিনি বলেন, হত্যার মোটিভ জানতে রাহেদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাবনা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামিল হোসেনের ভাই জামিল হোসেনের বাড়িতে সরজ ও রাহেদ ভাড়া থাকতো বলেও জানান তিনি।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

ভালো নেই : আকবর আলি খান

০৬ ফেব্রুয়ারি ২০১৭ | 6902 বার

স্বর্ণের দাম কমেছে

২৯ মে ২০১৬ | 3580 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০