শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

২৪ ঘন্টার মধ্যে প্রাচীন মন্দির থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ২০ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 393 বার

২৪ ঘন্টার মধ্যে প্রাচীন মন্দির থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ

নবীনগর পৌরএলাকার ভোলাচং সাহাপাড়ার দু’শ বছরের প্রাচীন মন্দির থেকে চুরি হওয়া মালামাল ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করতে সক্ষম হয়েছে নবীনগর থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে প্রাচীনতম ওই মন্দির থেকে ৮টি পিতলের বিগ্রহসহ অন্যন্য মালামাল খোয়া যায়।


আজ ভোরে ভোলাচং চৌধুরী পাড়ায় অভিযান চালিয়ে কাজল মিয়ার রান্নাঘর থেকে চুরি হওয়া মন্দিরের বিগ্রহসহ যাবতীয় মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় কাজলসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

এর আগে ঠাকুর বাড়ির গৃহকর্তা স্কুল শিক্ষক মানিক চক্রবর্তী গতকাল নবীনগর থানায় অজ্ঞাত আসামি দিয়ে একটি মামলা করেন। এরপরই পুলিশ সারারাত অভিযান চালিয়ে মন্দিরের চুরি হওয়া যাবতীয় মালামাল উদ্ধার সহ ৬জনকে আটক করে।

আজ সকালে খবর পেয়ে থানায় উদ্ধার হওয়া মূর্তি ও মালামাল দেখতে আসা জনৈক পথচারী এ প্রতিনিধিকে বলেন,’পুলিশ আন্তরিকভাবে ইচ্ছে করলেই যে সব করতে পারেন, সেটি মাত্র ২৪ ঘন্টার মধ্যে মূর্তি উদ্ধারের ঘটনাটি দিয়ে সেটি আবারও প্রমাণ করলেন। সেজন্য পুলিশকে ধন্যবাদ জানাই।’

নবীনগর থানার ওসি আমিনুর রশীদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে সকালে বলেন,”ঘটনার পরপরই পুলিশ গুরুত্ব দিয়ে চুরি হওয়া বিগ্রহসহ সব মালামমাল উদ্ধারে মাঠে নামে। ফলে ২৪ ঘন্টার আগেই আমরা সব মূর্তি সহ যাবতীয় মালামাল উদ্ধার করতে পেরেছি। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে।’
জানা গেছে,বুধবার মধ্যরাতে প্রাচীন ওই মন্দিরের তালা ভেঙ্গে চোরের দল মন্দির থেকে গণেশ মূর্তিসহ ৮টি পিতলের বিগ্রহ ও আনুষাঙ্গিক যাবতীয় জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। ঘটনার পরপরই উপজেলা ও পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রসংগত,গতকাল বৃহস্পতিবার নবীনগর টুয়েন্টি ফোর ডটকম সাইটে ‘নবীনগরে দু’শ বছরের প্রাচীন মন্দিরে তালা ভেঙ্গে চুরি! (ভিডিও)’শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

Comments

comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25653 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০