শিরোনাম

প্রচ্ছদ খেলাধুলা, শিরোনাম, স্লাইডার

৩০০ পেরিয়েও জিততে পারেনি ধোনিরা

অনলাইন ডেস্ক | বুধবার, ১১ জানুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 2093 বার

৩০০ পেরিয়েও জিততে পারেনি ধোনিরা

কিছুদিন আগেই সীমিত ওভারের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন মহেন্দ্র সিং ধোনি। মঙ্গলবার মুম্বাইয়ে ইংল্যান্ড একাদশের বিপক্ষে প্রস্তুতিতে ম্যাচে আরেকবার নেতৃত্ব দিতে নেমেছিলেন ধোনি। কিন্তু প্রথম প্রস্তুতি ম্যাচে ৩০০ পেরিয়েও জিততে পারেনি ধোনি, যুবরাজ সিং, রায়ডু, শিখর ধাওয়ানদের নিয়ে গড়া ভারত ‘এ‘ দল।

আগামী ১৫ জানুয়ারি থেকে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হওয়া সিরিজে অধিনায়কের টুপি খুলে রেখে টিম ইন্ডিয়ায় দেখা যাবে শুধু ক্রিকেটার ধোনিকে। তাই মুম্বাইয়ে কুড়ি হাজার দর্শক আবারো তার নেতৃত্ব দেখতে হাজির হয়েছিল। ভক্তদেরকেও নিরাশ করেননি তিনি। ১৭০ স্ট্রাইক রেটে ৮ চার এবং ২ ছক্কায় ৪০ বলে করেন অপরাজিত ৬৮ রানের ঝড়ো ইনিংস। তার এই ইনিংস যেন মনে করিয়ে দিলেন ডেথ ওভারে এখনও কতটা ভয়ঙ্কর হতে পারেন তিনি। ওকসের শেষ ওভারে ধোনির ব্যাট থেকে এল ২৩ রান।


এ দিকে দীর্ঘদিন পর ব্যাট করতে নেমে অর্ধশতক করলেন যুবরাজ সিংও। ৪৮ বলে করলেন ৫৬ রান। এ ছাড়া অম্বাতি রায়ডুর (১০০) সেঞ্চুরি আর শিখর ধবনের ৬৩ রানের উপর ভর করে ৫০ ওভারে ভারত‘এ‘ দল করে ৩০৪। তবে স্যাম বিলিংসের ৯৩ রানের দাপটে ৭ বল হাতে রেখে ৩ উইকেটে জিতে যায় ইংল্যান্ড একাদশ।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট জয়

৩০ অক্টোবর ২০১৬ | 1735 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১