শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

ক্রীড়া প্রতিযোগিতায় লাউর ফতেহপুর আরএনটি বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

দিপু আহমেদ | মঙ্গলবার, ২৩ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 2524 বার

ক্রীড়া প্রতিযোগিতায় লাউর ফতেহপুর আরএনটি বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

৪৫ তম জাতীয় গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় বালিকা ফুটবলে লাউর ফতেহপুর আরএনটি বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার (২৩/৮) বিকালে নবীনগর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত খেলায় ট্রাইব্রেকারে ৫-৪ গোলে নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কে হারিয়ে জেলা পর্যায়ে খেলার গৌরব অর্জন করে এ দলটি। এর আগে গত ১৮ আগষ্ট ভোলাচং উচ্চ বিদ্যালয়কে এবং ২০ আগষ্ট বৃহস্পতিবার একই মাঠে অনুষ্ঠেয় খেলায় ট্রাইব্রেকারে তোফায়েল আলী কারিগরি স্কুল হারিয়ে বিজয় ছিনিয়ে আনে লাউর ফতেহপুর আরএনটি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। আজকের খেলায় রানারস আপ হয় নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়।
বালক দলে ৪-৩ গোলে চ্যাম্পীয়ন হয় একই এলাকার ফতেহপুর কে.জি উচ্চ বিদ্যালয়, রানারস্ আপ হয় শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়।
পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন, জাতীয় মাধ্যমিক আন্তঃস্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির উপজেলা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিঃসফিকুল ইসলাম,ইউএনও মোহাম্মদ আজিজুল ইসলাম,ওসি মোঃইমতিয়াজ আহম্মেদ পিপিএম, অত্র সমিতির সদস্য উপজেলা প্রেসক্লাবের সভাপতি সঞ্জয় সাহা, প্রধান শিক্ষক আবু মোছা,কাউসার বেগম, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক মোর্শেদুল ইসলাম লিটন ও অত্র সমিতির সম্পাদক মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোকাররম হোসেন।

গুটা উপজেলায় বালিকা ফুটবল খেলায় চ্যাম্পিয়ন হয়ে এ প্রতিষ্ঠান জেলা পর্যায়ে খে্লার গৌরব অর্জন করে। আগামি ২৮ আগষ্ট রবিবার  সকাল সাড়ে নয়টায়  ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ লাইন মাঠে পরবর্তী ধাপের খেলায় খেলায় অংশ নিবে এ দল।


Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25894 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০