শিরোনাম

প্রচ্ছদ নবীনগরের খবর, শিরোনাম, স্লাইডার

৯০ লাখ টাকা ব্যয়ে থানাকান্দি- বাইশমৌজা সড়ক পাকাকরন হচ্ছে।

ডেস্ক রিপোর্ট | মঙ্গলবার, ২৩ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 3599 বার

৯০ লাখ টাকা ব্যয়ে থানাকান্দি- বাইশমৌজা সড়ক পাকাকরন হচ্ছে।

নবীনগর উপজেলার কৃষ্ণনগর আর বীরগাও ইউনিয়নে অবস্থিত থানাকান্দি টু বাইশমৌজা বাজার সড়ক পাকাকরন হচ্ছে। উপজেলার পাগলা নদীর পাড়ের এই সড়কটি এখন সংস্কারের মুখ দেখছে।

এ নিয়ে কাজ করে যাচ্ছেন জেলার নবীনগর- ৫ আসনের এমপি ও  যোগাযোগ মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ফয়জুর রহমান বাদল। তাঁর থোক বরাদ্ধের ১৫ কোটি টাকা থেকে ৯০ লাখ টাকা ব্যয়ে চলছে এ সড়কের নির্মাণ কাজ। গত মাস দুই মাস আগে থেকে শুরু হয় নির্মাণ কাজ।


এদিকে মেঘনা নদীর পাড়ে বীরগাও ইউনিয়নে অবস্থিত ‘বাইশমৌজা বাজার’। বাজারে সাপ্তাহিক হাঁট বসে প্রতি শনিবার এবং মঙ্গলবার। মঙ্গলবার জমে পশুর হাঁট। সড়কটি নির্মাণ হলে পার্শ্ববর্তী বড়াইল, বিদ্যাকুট, নাটঘর, শিবপুর ইউনিয়নসহ ব্রাক্ষণবাড়িয়া সদরের হাজারো জনগণের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে।

উত্তর লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আবু কাউছার সরকার বলেন, রাস্তাটির নির্মাণ কাজ শেষ হচ্ছে বলে আমরা আন্তরিকভাবে অত্যান্ত খুশি এবং আনন্দিত। এ সড়কটি নির্মাণ হলে পার্শ্ববর্তী ইউনিয়রে সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ফলে নবীনগরের অর্থনৈতিক প্রাণকেন্দ্র বাইশমৌজা বাজারের সঙ্গে অনন্য অঞ্চলের যাতায়াত আরও সহজ হবে। অর্থনৈতিকভাবে স্বচ্ছল হবে এসব এলাকার মানুষ।

কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাশুকুর রহমান বলেন, এই রাস্তাটি অনেক আগেই হওয়ার কথা ছিলো। ইউনিয়ন পরিষদের সাথে সংযোগ না হওয়ায় রাস্তার নির্মাণ কাজ শুরু করতে বিলম্ব হয়েছে। আমাদের এমপি সাহেবের অক্লান্ত পরিশ্রমে রাস্তাটি হওয়ায় এর সুফল আমাদের ইউনিয়নসহ পার্শবর্তী ইউনিয়নের জনগণ ভোগ করবে।

Facebook Comments

এ বিভাগের সর্বাধিক পঠিত

নবীনগরে ভুয়া পুলিশ আটক

১৪ সেপ্টেম্বর ২০১৬ | 25834 বার

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১